শিরোনাম
পাথরবাহী ট্রাকসহ ভেঙে পড়লো সেতু
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৩
পাথরবাহী ট্রাকসহ ভেঙে পড়লো সেতু
সংগৃহীত
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়ন পরিষদ সংলগ্ন সড়কের বেইলি সেতুটি ভেঙে পড়েছে। এ‌তে বন্ধ হয়ে গেছে ওই সড়‌কে সকল ধর‌নের যান চলাচল।


বুধবার (১৫ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে পাথরবোঝাই একটি ট্রাক সেতু দিয়ে পার হওয়ার সময়ে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, পাথর‌বোঝাই ট্রাকটি পি‌রোজপুর থে‌কে ব‌রিশা‌লে আসার প‌থে এ দুর্ঘটনা ঘটে।


জানা গেছে, এক দশক আগে মাধবপাশা ইউনিয়ন পরিষদসংলগ্ন খালের ওপর ঝুঁকিপূর্ণ সেতুটি সংস্কারের উদ্যোগ নেয় সড়ক ও জনপথ বিভাগ। ওই সময় সড়কের পাশে বিকল্প যোগাযোগ ব্যবস্থা হিসেবে বেইলি সেতুটি নির্মাণ করে।


পা‌শেই নির্মাণাধীন ব্রিজের প্রজেক্ট ইঞ্জিনিয়ার মো. শেখ ফ‌রিদ ব‌লেন, প্রজেক্টের সিকিউরিটি গা‌র্ডের নি‌ষেধ সত্ত্বেও ট্রাক‌টি ব্রিজের উপর ওঠায় এ দুর্ঘটনা ঘ‌টে। এই সড়‌কের ওপর জাতীয় ডব্লিউবি‌বিআইপি প‌্যাকেজের অধী‌নে এক বছর আগে পা‌শেই এক‌টি ব্রিজ নির্মা‌ণের কাজ শুরু হয়। সে‌টি নির্মাণাধীন থাকা অবস্থায় এই দুর্ঘটনা ঘ‌টে।


ব‌রিশাল এয়ার‌পোর্ট থানার ওসি কম‌লেশ চন্দ্র হালদার বিষয়টি নিশ্চিত করে ব‌লেন, সেতুটি ভে‌ঙে খা‌লে পড়েছে। একইভা‌বে ট্রাক‌টিও প‌ড়ে র‌য়ে‌ছে। ট্রাক উদ্ধারের চেষ্টা চল‌ছে। সং‌শ্লিষ্ট কর্তৃপক্ষ সেতু সংস্কার না করা পর্যন্ত যান চলাচল স্বাভা‌বিক হ‌বে না।


বিবার্তা/ওবাইদুল্লাহ/বিদ্যুৎ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com