’মানুষের জন্য কাজ করে যাচ্ছি’
প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ২০:৪২
’মানুষের জন্য কাজ করে যাচ্ছি’
পটিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের তিন ওয়ার্ডে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলমের ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।


৪ (বুধবার) দুপুরে শোকাবহ আগষ্ট মাসের ১৫ই আগষ্টের শহীদদের আত্মার মাগফেরাত কামনায় ও করোনার আপদকালীন সময়ে ধারাবাহিক ত্রাণ সহায়তায় অংশ হিসেবে পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের শতাধিক জনসাধারণের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন।


এসময় মুহাম্মদ বদিউল আলম বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নবান্ধব নীতির কারণে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেলে পরিনত হয়েছে। একসময় তলা বিহীন ঝুঁড়ি বলে যে দেশকে কটাক্ষ করা হতো সেই দেশের রিজার্ভ আজ ৪০বিলিয়ন ডলার ছাড়িয়ে, নানামুখী ষড়যন্ত্র উপেক্ষা করে পদ্মা সেতু আজ বাস্তবে রুপ নিয়েছে।


তিনি আরো বলেন, নেত্রী নির্দেশ দিয়েছেন শোককে শক্তিতে পরিনত করে মানুষের জন্য কাজ করে যেতে হবে। দেশের একটা মানুষও যেনো খাদ্যের অভাবে কষ্ট না পায়, চিকিৎসার অভাবে মারা না যায়, আমি এবং আমার দলের নেতাকর্মীরা আপনাদের পাশে আছি। আপনারা সরকারি বিধিনিষেধ মেনে চলুন, ঘরে থাকুন, মাস্ক পড়ুন।


এসময় কুসুমপুরা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের জনগণের মাঝে নিত্যপ্রয়োজনীয় পন্যসহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।


পটিয়া উপজেলা যুবলীগ নেতা মো শাহাবুদ্দীন সাদির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা মোহাম্মদ সাহাব উদ্দিন, পটিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা শাহজাহান চৌধুরী, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ডি, এম জমির উদ্দিন, পটিয়া উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবু সৈয়দ, পটিয়া উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইসহাক, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক রিটন বড়ুয়া, পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ - সভাপতি আজিজুল হক মানিক, পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম জুয়েল, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন প্রমুখ।


বিবার্তা/শাহিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com