প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারি পরিচয়ে প্রতারণা
প্রকাশ : ২৯ জুলাই ২০২১, ২১:০০
প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সেক্রেটারি পরিচয়ে প্রতারণা
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সেক্রেটারিআশরাফ সিদ্দিকী বিটু পরিচয় ব্যবহার করে হুমকিসহ প্রতারণার অভিযোগে রাজশাহীতে সাজ্জাদ আলী (৩৫) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে-রাজপাড়া থানা পুলিশ।


বুধবার (২৮ জুলাই) রাত সাড়ে ১২ টার দিকে রাজপাড়া থানার এসআই আব্দুল্লাহ আল মামুন ও এসআই মকবুল হোসেনের টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করে।


রাজশাহী জেলার দূর্গাপুর থানার বেলঘড়িয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে সাজ্জাদ। বিলুপ্ত হয়ে যাওয়া রাজশাহী জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। সে নগরীর রাজপাড়া থানার কাজীহাটা এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলো। সেখান থেকে তাকে আটক করা হয়। এ সময় আসামীর থেকে ৪ টি মোবাইল ফোন ও ১ টি ল্যাপটপ জব্দ করা হয়। এর আগে দূর্গাপুরে এ প্রতারক পিস্তলসহ গ্রেফতার হয়েছিলো। জেল থেকে বের হয়ে আবারও প্রতারণা করছিলো বলে জানায় পুলিশ।


গত ২৭ জুলাই প্রতারক ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের মোবাইল ফোনে কল করে নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সেক্রেটারী আশরাফ সিদ্দিকী বিটু পরিচয় দেয়। এ সময় রাজশাহী জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণার তারিখ জানতে চান এবং দ্রুত কমিটি ঘোষণার নির্দেশ দেয়ার পাশাপাশি মহিউদ্দিন মাহমুদ জয়কে কমিটিতে না রাখার জন্য হুমকি দেয়। এরই প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের হয়।


জানা যায়, মহিউদ্দিন মাহমুদ জয় অভিযোগ করেন, প্রতারক সাজ্জাদ আলী দীর্ঘদিন ধরে নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারি প্রেস সেক্রেটারি পরিচয় দিয়ে বিভিন্ন সময়ে ফোন করে আওয়ামী লীগের মন্ত্রী, সাংসদ, কেন্দ্রীয় রাজনীতিবিদ, সরকারি উর্ধ্বতন কর্মকর্তাদের নিকট চাকুরির তদবির, অর্থ দাবিসহ বিভিন্ন অনৈতিক সুবিধা আদায় করে আসছিলো।


রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)’র সাইবার ক্রাইম ইউনিটের ইনচার্জ সহকারি পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী ও তার টিম অভিযোগের সত্যতা যাচাই করেন। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তকে সনাক্ত করেন। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানানো হয়েছে।


রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব সাংবাদিকদের জানান, আগে থেকে সাজ্জাদ বিভিন্ন ধরনের প্রতারণার সঙ্গে জড়িত ছিল। সে একজন বড় মাপের প্রতারক।
বিবার্তা/মাহাবুল/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com