মাঝ নদীতে ফেরিতে আগুন, পুড়ে গেল ৬টি পণ্যবাহী ট্রাক
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২১, ১০:৪৩
মাঝ নদীতে ফেরিতে আগুন, পুড়ে গেল ৬টি পণ্যবাহী ট্রাক
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের মেঘনা নদীতে কলমিলতা নামে একটি ফেরিতে অগ্নিকাণ্ডে ৫টি পণ্যবাহী ট্রাক ও একটি পিকআপ ভ্যান পুড়ে গেছে।


বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভোরে লক্ষ্মীপুরের মতিরহাট এলাকার মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ এসে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।


ক্ষতিগ্রস্থ ট্রাকের ড্রাইভার মোঃ হোসেনসহ ফেরীতে থাকা লোকজন জানায়, বৃহস্পতিবার ভোররাতে ভোলার উদ্দেশ্যে লক্ষ্মীপুরের মজুচৌধুরী ঘাট থেকে পণ্যবাহী ট্রাক ও পিকআপ নিয়ে রওনা দেয় কলমিলতা নামে একটি ফেরি। ভোরে ফেরিটি মতিরহাট ও ভোলার চর সীমানার মাঝামাঝি মেঘনা নদী দিয়ে যাওয়ার সময় ফেরিতে থাকা একটি ককসিটের পিকআপ ভ্যান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানায় সংশ্লিষ্টরা। এতে মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় ওই ফেরির স্টাফ, পণ্যবাহী ট্রাক ও পিকআপের ড্রাইভার-হেলপাররা ফেরির সামনের দিকে নিরাপদে অবস্থান নেয়।


বিআইডব্লিউটিসি’র ভোলার ম্যানেজার পারভেজ হোসেন জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে অপর একটি ফেরিতে করে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এখন ফেরিটি লক্ষ্মীপুরের মেঘনা নদীর মতিরহাট এলাকার গুনগুনিয়া চরে নোঙ্গর করা আছে। ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছুই জানাতে পারেননি তিনি।


ভোলার ইলিশা নৌ থানার ওসি সুজন পাল জানান, লক্ষ্মীপুরের মজুচৌধুরী ঘাট থেকে মালবাহী ট্রাক ও পিকআপ ভ্যান নিয়ে ভোলার ইলিশা ঘাট যাচ্ছিলে ফেরিটি। লক্ষ্মীপুরের মতিরহাট ও ভোলার চর সীমানার মাঝামাঝি মেঘনা নদীতে আসলে ফেরিটির পিছনে একটি ট্রাকে আগুন লেগে যায়।


বিবার্তা/সুমন/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com