মুজিববর্ষ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিআরটিএ’র বিশেষ সেবা
প্রকাশ : ০৪ মার্চ ২০২১, ২০:৪৮
মুজিববর্ষ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিআরটিএ’র বিশেষ সেবা
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী তথা মুজিববর্ষ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিআরটিএর বিশেষ সেবা পেয়েছেন জেলার ১ হাজার ২০৮ জন সেবা গ্রহীতা।


বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে জেলা বিআরটিএ কর্তৃক আয়োজিত বিশেষ সেবা সপ্তাহ'র সমাপনী অনুষ্ঠানে এ তথ্য জানান ঠাকুরগাঁও-পঞ্চগড় সার্কেল এর সহকারি পরিচালক ইঞ্জিনিয়ার উসমান সরওয়ার আলম।


এর আগে গত ২৮ ফেব্রুয়ারি ঠাকুরগাঁওয়ে বিআরটিএ'র এ বিশেষ সেবা সপ্তাহ'র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এসময় বিআরটিএ ঠাকুরগাঁও-পঞ্চগড় সার্কেলের মোটরযান পরিদর্শক (অঃদাঃ) উত্তম কুমার দেবশর্মা, জেলা ট্রাফিক অফিসের ট্রাফিক ইন্সপেটর মোঃ ফারুকসহ জেলা মোটর মালিক সমিতি ও মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


বিআরটিএ ঠাকুরগাঁও ও পঞ্চগড় সার্কেলের সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার উসমান সরওয়ার আলম জানান, মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত এ সেবা সপ্তাহে আমরা ইউজার নিবন্ধন করেছি ৫০৭ জনের, লার্নার ড্রাইভিং লাইসেন্স প্রদান করেছি ১১৮ জনকে, মোটর সাইকেল রেজিস্ট্রেশনকৃত স্মার্টকার্ড প্রদান করেছি ৩৭৪ জনকে এবং ডিজিটাল নাম্বার প্লেট প্রদান করা হয়েছে ২০৯ জনকে। সেবা সপ্তাহে ঠাকুরগাঁওবাসির ব্যাপক সাড়া পাওয়া গেছে, সেবা সপ্তাহ সফল হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।


বালিয়াডাঙ্গী উপজেলা থেকে আসা সেবা গ্রহীতা নজরুল ইসলাম জানান, ঠাকুরগাঁও বিআরটিএ মুজিববর্ষ উপলক্ষে বিশেষ সেবা প্রদান করছে জানতে পেরে ড্রাইভিং লাইসেন্সের জন্য আবেদন করি এবং খুব দ্রুত রানার ড্রাইভিং লাইসেন্স হাতে পাই।


ঠাকুরগাঁও শহরের প্রশান্ত কুমার জানান, বিআরটিএ'র এ সেবায় কোনো প্রকার ঝামেলা ছাড়াই ডিজিটাল নাম্বার প্লেট হাতে পেয়ে ভালো লাগছে।


ঠাকুরগাঁওয়ের শামীম অটো'র ম্যানেজার সুজন কুমার জানান, বিআরটিএ'র এ বিশেষ সেবা সপ্তাহে স্বল্প সময়ে আমাদের দোকানের বেশ কিছু গাড়ির রেজিস্ট্রেশন করা সম্ভব হয়েছে। এতে ব্যবসায়ী ও গ্রাহক উভয়েই উপকৃত হয়েছে।


সর্বোপরি ঠাকুরগাঁও বিআরটিএ'র এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে জেলাবাসি।


বিবার্তা/বিধান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com