মাদক ব্যবসায়ীর পাকস্থলী থেকে বের করা হলো ১৪শ পিস ইয়াবা
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৩:১৫
মাদক ব্যবসায়ীর পাকস্থলী থেকে বের করা হলো ১৪শ পিস ইয়াবা
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে অভিনব কায়দায় পাকস্থলীর মধ্যে নিয়ে পাচারের সময় ১৪শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।


রবিবার (২৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান এ তথ্য জানান।


গ্রেফতাররা হলেন- মো. লুৎফর রহমান মোল্লা (৪১) ও মো. কুব্বাত আলী (৪৮)।


পুলিশ সুপার এমএম শাকিলুজ্জান জানান, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসের নের্তৃত্বে ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ২৭ ফেব্রুয়ারি জেলার বালিয়াকান্দি থানার গোবিন্দপুর গ্রামে অভিযান পরিচালনা করে মো. লুৎফর রহমান মোল্লা ও তার সহযোগী মো. কুব্বাত আলীকে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদে তারা জানান বিশেষ কায়দায় পাকস্থলীতে ইয়াবা বহন করছেন তারা।


তাৎক্ষণিক চিকিৎসকের পরামর্শে এক্স-রে'র মাধ্যমে আটকদের পাকস্থলীতে স্কচটেপ দিয়ে মোড়ানো ক্যাপসুল আকারের ২৮টি বস্তার অস্তিত্ব পান। পরবর্তীতে বিশেষ ব্যবস্থায় তাদের পাকস্থলী থেকে মোট (৬৫০+৭৫০) ১৪শ পিস ইয়াবা উদ্ধার করেন। যার আনুমানিক বাজার মূল্যে ৪ লাখ ২০ হাজার টাকা। এ বিষয়ে বালিয়াকান্দি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।


এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন, ডিআইও-১ সাঈদুর রহমান, সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার, জেলা ডিবি পুলিশের ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস প্রমুখ।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com