বরিশালে বাস চাপায় এনএসআই‘র সাবেক কর্মকর্তা নিহত
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ২০:৩৮
বরিশালে বাস চাপায় এনএসআই‘র সাবেক কর্মকর্তা নিহত
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার ক্যাডেট কলেজের সামনে যাত্রীবাহী বাস সাকুরা পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী এনএসআই‘র সাবেক ফিল্ড অফিসার মো. মোবারক আলী নিহত হয়েছেন।


শনিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় এক ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখলে পুলিশ এসে ঘাতক চালক ও হেলপারকে দ্রুত সময়ে গ্রেফতারের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।


বিমান বন্দর থানা পুলিশের ওসি মো. জাহিদ বিন আলম জানান, নিহত মোবারক আলী বাবুগঞ্জ উপজেলার পাংশা এলাকার বাসিন্দা। বছর খানেক আগে তিনি জাতীয় নিরাপত্তা গোয়েন্দা পরিদফতরের (এনএসআই) সাবেক ফিল্ড অফিসার পদ থেকে অবসরে যান। তিনি মোটরসাইকেলে করে বরিশাল নগরী থেকে বাবুগঞ্জ উপজেলার নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ১২ টায় ক্যাডেট কলেজ সংলগ্ন এলাকা অতিক্রমকালে নথুল্লাবাদ থেকে ঢাকা উদ্দেশ্যে ছেড়ে আসা সাকুরা পরিবহনের যাত্রীবাহী একটি বাস পেছন থেকে মোবারক আলী মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোবারক আলী পড়ে গিয়ে বাসের চাকার নিচে চলে যান। এসময় বাসের চাকায় মোবারক আলী মাথা দেহ থেকে আলাদা হয়ে যায়। ঘটনার পর বাস ফেলে চালক ও হেলপার পালিয়ে যান। এরপর স্থানীয় জনতা সড়কে বিক্ষোভ করে। পরে পুলিশের হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।


তিনি আরো জানান, নিহত মোবারক আলীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানে হয়েছে। বাসটিকে হেফাজতে নেয়া হয়েছে এবং বাস চালক ও হেলপারকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।


বিবার্তা/জসিম/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com