কুড়িগ্রামে পাকা সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ২১:২১
কুড়িগ্রামে পাকা সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন
উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রাম জেলা শহরের ধরলা ব্রীজ থেকে চান্দের খামার ডিসির মোড় পর্যন্ত ৫ কিলোমিটার দীর্ঘ কাচা রাস্তা পাকা করণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানব বন্ধনে ভোগাদহ ইউনিয়নের কাচিচরসহ পার্শ্ববতী চরের মানুষ অংশ নেয়।


শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ধরলা ব্রীজের পূর্ব প্রান্তে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কে কয়েক হাজার মানুষ তাদের দাবী আদায়ে ব্যানার, ফেষ্টুন নিয়ে এ মানববন্ধন করেছে।


মানববন্ধন শেষে স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসক, জেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী প্রকৌশলী (এলজিইডি), ইউএনও এবং কুড়িগ্রাম প্রেসক্লাবে স্মারকলিপি প্রদান করেন।


মানববন্ধনে উপস্থিত ছিলেন ভোগাদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: আব্দুল মালেক, স্থানীয় বাসিন্দা বেলাল হোসেন, ববিতা, সাইদ হাসান প্রমুখ।


মানববন্ধনে বক্তারা জানান, পৌর এলাকার ধরলা ব্রীজ থেকে ঘোগাদহ ইউনিয়নের চান্দের খামার পর্যন্ত ৫ কিলোমিটার এলাকায় প্রায় ২৫ হাজার মানুষ বসবাস করে। এলাকার একমাত্র সড়কটি সংস্কার না করায় শহর থেকে এই এলাকার মানুষ প্রায় বিচ্ছিন্ন। যাতায়াত, শিক্ষা ও রোগী পরিবহণে অচল অবস্থার তৈরি হয়েছে। দ্রুত সড়কটি পাকাকরণের দাবিতে মানববন্ধন করে এলাকার মানুষ।


বিবার্তা/সেলিম/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com