শিরোনাম
উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন; সৈয়দপুরে জাহাঙ্গীর কবির নানক
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ২০:২৯
উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন; সৈয়দপুরে জাহাঙ্গীর কবির নানক
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার উন্নয়নের স্বার্থে মেয়র পদে নৌকা মার্কায় ভোট দেয়ার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী যে উন্নয়নের জোয়ার চলছে তা থেকে সৈয়দপুরে বাদ নেই। কিন্তু একটি পৌরসভায় উন্নয়ন করতে হলে তা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমেই করতে হয়। সেটা করতে হলে আগামী ২৮ ফেব্রুয়ারি এ পৌরসভার নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে মেয়র হিসেবে নির্বাচিত করতে হবে।


শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে নীলফামারীর সৈয়দপুর শহরের অফিসার্স ক্লাব প্রাঙ্গনে নৌকা মার্কা প্রার্থীর সমর্থনে উর্দূভাষী ক্যাম্পবাসীদের নিয়ে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।


জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, দীর্ঘ ৩০ বছর বিএনপি দলীয় ব্যক্তি মেয়র থাকায় কিছুটা হলেও উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে এ পৌরসভা। এ থেকে উত্তরণ ঘটাতে আপনারা যদি উদ্যোগী হন ও নৌকা মার্কায় ভোট দেন তাহলে সার্বিক উনন্নয়নের চিত্র পাল্টে দেয়া হবে। তাই উন্নয়নের ম্বার্থে রাফিকা জাহান আকতার বেবীকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান তিনি।


এসময় অন্যান্যদের মধ্যে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, নীলফামারী জেলা সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবি সভাপতি মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, যুবলীগের আহবায়ক দিল নেওয়াজ খান, যুগ্ম আহ্বায়ক আসাদুল ইসলাম আসাদ, উর্দূভাষী নেতা আশরাফুল হক বাবু, বাঁশবাড়ী ক্যাম্পের সভাপতি রিয়াজ আকবর এবং খুলনা থেকে আগত শাহিন আলম উপস্থিত ছিলেন।


বিবার্তা/সুজন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com