শেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি মোখলেসুর, সম্পাদক তারিকুল
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ২১:৪৯
শেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি মোখলেসুর, সম্পাদক তারিকুল
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল নিরঙ্কুশভাবে জয়ী হয়েছে।


বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সমিতির ২ নং বার ভবনে অনুষ্ঠিত ওই নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল ১০ পদে ও বিএনপি সমর্থিত প্যানেল ৩ পদে জয়ী হয়েছে।


এতে সমন্বয় পরিষদ সমর্থিত এডভোকেট মোখলেসুর রহমান আকন্দ ৮৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপি ও সমমনাদের সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম পেয়েছেন ৭২ ভোট। আর সাধারণ সম্পাদক পদে ১০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সমন্বয় পরিষদের এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ঐক্য পরিষদের প্রার্থী এডভোকেট ছামিউল ইসলাম আতাহার পেয়েছেন ৪২ ভোট।


এছাড়া অন্যান্য পদে জয়ীরা হচ্ছেন সহ-সভাপতি পদে হরিদাস সাহা (আ’লীগ) ও আশরাফুল আলম লিচু (বিএনপি), সহ-সাধারণ সম্পাদক পদে মো. রাশেদুর রহমান রাসেল (বিএনপি) ও আমিনুল ইসলাম মমিন (আ’লীগ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মুক্তারুজ্জামান মোক্তার (বিএনপি), সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে মেরাজ উদ্দিন চৌধুরী (আ’লীগ), অডিটর পদে শিবলু চন্দ্র দাস (আ’লীগ) এবং নির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্ব›িদ্বতায় জয়ী নির্বাহী সদস্য রুকনুজ্জামান রুকন (আ’লীগ), ফকির মো. নাহিদুজ্জামান (আ’লীগ), মো. আকরামুজ্জামান (আ’লীগ) ও মো. এরশাদ আলী লিটন (আ’লীগ)।


প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী নারায়ণ চন্দ্র হোড় জানান, ১৩ সদস্য বিশিষ্ট এ নির্বাহী পরিষদের ৪ জন সদস্য বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হওয়ায় ৯টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে শুরু হয়ে শান্তিপূর্ণভাবে বিকেল ৩টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এবার সমিতির ১৫৯ জন ভোটারের মধ্যে সবাই তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।


বিবার্তা/মনির/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbarta[email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com