বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০৭
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং ৫জন আহত হয়েছেন।


বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় জেলার হিজলায় ট্রলি ও ভ্যানের সংঘর্ষে ভ্যানচালক ইউনুস রাঢ়ি নিহত এবং ২ জন আহত হন।


অপরদিকে বুধবার রাতে বাকেরগঞ্জের কাঠেরঘর এলাকায় পিকাপ ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক মো. রানা নিহত হয়েছেন। দুর্ঘটনায় সিএনজি যাত্রী একই পরিবারের ৩ জন গুরুতর আহত হয়েছেন।


হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে হিজলার গুয়াবাড়িয়া ইউনিয়নের মাউনতলা গ্রামের মোল্লা স্ব-মিল এলাকায় ট্রলি ও রড বোঝাই ভ্যানের সংঘর্ষে ৩ জন আহত হন। এদের মধ্যে গুরুতর আহতাবস্থায় ভ্যান চালক ইউনুস রাঢ়িকে (৫০) বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


দুর্ঘটনায় আহত অপর দুইজন হলো সায়েম সরদার ও আলমগীর বেপারী। নিহত ইউনুস রাঢ়ি বরিশালের মুলাদী উপজেলার তেরচর গ্রামের কাসেম রাঢ়ির ছেলে। দুর্ঘটনার পর ট্রলি ও ভ্যান আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।


অপরদিকে গত বুধবার রাত ১০টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া সংলগ্ন কাঠের পোল এলাকায় পিকাপ ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং ৩ জন আহত হয়।


বাকেরগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন জানান, পটুয়াখালী থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিলো। কাঠেরঘর এলাকা অতিক্রমকালে বিপরীতমুখি একটি পিকাপের সাথে সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা আহত ৪ জনকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করে।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com