মানুষের ভাগ্য উন্নয়নে নৌকার বিকল্প নেই: আবদুর রহমান
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৩০
মানুষের ভাগ্য উন্নয়নে নৌকার বিকল্প নেই: আবদুর রহমান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মানুষের ভাগ্য উন্নয়নে নৌকার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান। বুধবার (২৪ ফেব্রুয়ারি) ফরিদপুরের মধুখালি উপজেলা পরিষদের উপনির্বাচনের প্রচারণায় অংশ হিসেবে কামারখালী বাজারে অনুষ্ঠিত জনসভায়ন তিনি এ কথা বলেন।


আবদুর রহমান বলেন, দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করছেন। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এ উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে মধুখালী উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীদের ভোট দিতে হবে।



নৌকা বঙ্গবন্ধুর প্রতিক, শেখ হাসিনার প্রতিক, উন্নয়নের প্রতিক উল্লেখ করে আবদুর রহমান বলেন, আমি এমপি থাকাকালীন সময়ে মধুখালি উপজেলার অন্ধকার জনপদকে বিদ্যুৎ এর আলোয় আলোকিত করেছি । রাস্তাঘাট, মসজিদ মন্দির, স্কুল-কলেজ সর্বত্র উন্নয়ন করেছি। এখন আমি এমপি নেই, তা তে কি! প্রধানমন্ত্রীর সহোযোগিতায় আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালি এই তিন উপজেলাকে মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো।


মধুখালী উপজেলা বাসীর কাছে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শহিদুল ইসলামকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা নৌকায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করুন। এই এলাকার উন্নয়নের দায়িত্ব শেখ হাসিনার।


মধুখালী উপজেলা যুবলীগনেতা আরমান বাবুর উপস্থাপনায় মধুখালি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ,সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com