শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০:১২
শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় শিশু শিক্ষার্থীকে (১১) বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক মাসুদুর রহমানকে (৩৪) আটক করেছে পুলিশ। এঘটনায় উত্তেজিত এলাকাবাসী মাদ্রাসাটির সামনে অবস্থান করছেন।


সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে আশুলিয়ার মধ্য চারাবাগ এলাকার দিনাতুল উলুম হিফজুল কুরআন মডেল মাদ্রারাসা থেকে তাকে আটক করা হয়।


আটক মাসুদুর রহমান সিরাজগঞ্জ জেলা সদরের আনোয়ার হোসেনের ছেলে। তিনি ওই এলাকার দিনাতুল উলুম হিফজুল কুরআন মডেল মাদরাসায় প্রায় দুই বছর ধরে শিক্ষকতা করছিলেন।


ভুক্তভোগীর মা বলেন, আমরা পোশাক কারখানায় চাকরি করি। তাই মাদ্রাসার আবাসিকে রেখে ছেলেকে লেখা পড়া করানোর সিদ্ধান্ত নেই। দুই বছর ধরে আমার সন্তান এই মাদ্রাসায় লেখাপড়া করছিলো। কিন্তু মাদ্রাসার শিক্ষক এমন হবে কখনও ভাবিনি। এ ধরনের শিক্ষকের জন্য সন্তানকে কেউ মাদ্রাসায় পড়াবে না। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।


ভুক্তভোগীর মায়ের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই মাদ্রাসার আবাসিকে রেখে পোশাক শ্রমিক তার সন্তানকে লেখাপড়া করাচ্ছিলেন। প্রতি সপ্তাহের ন্যায় ২১ ফেব্রুয়ারি ছেলেকে দেখতে যান ভুক্তভোগীর মা। এসময় শিশু শিক্ষার্থী কেঁদে কেঁদে তার মাকে মাদ্রাসায় পড়বে না বলে জানায়। পরে ঘটনা শুনে রাতে থানায় অভিযোগ দায়ের করলে ওই মাদ্রাসা থেকে অভিযুক্ত শিক্ষককে আটক করে পুলিশ।


আশুলিয়া থানার এসআই আব্দুল জলিল বলেন, ভুক্তভোগীর মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ওই মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে।


অন্যদিকে ঢাকার ধামরাইয়ে এক যুবককে বলাৎকারের অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ। পরে আজ সকালে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com