রিজেন্টের সাহেদের বিরুদ্ধে দুই মামলার অভিযোগ গঠন
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ২০:০৬
রিজেন্টের সাহেদের বিরুদ্ধে দুই মামলার অভিযোগ গঠন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে করা অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের দুটি মামলায় অভিযোগ গঠন করা হয়েছে।


বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বেলা ১১টায় সাহেদকে সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হয়। বিচারক শেখ মফিজুর রহমানের কাছে কথা বলার অনুমতি চান সাহেদ। অনুমতি পাওয়ার পর সাহেদ নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমাকে ঢাকা থেকে ধরে এনে সাতক্ষীরায় ষড়যন্ত্রমূলকভাবে অস্ত্রসহ গ্রেফতার দেখানো হয়েছে। শুনানি শেষে তাকে আবারও সাতক্ষীরা কারাগারে নেয়া হয়েছে।


সাতক্ষীরা আদালতে আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকী এসব তথ‌্য নিশ্চিত করেছেন।


সাহেদ করিমের ওই দুই মামলায় আগামী ২৩ ফেব্রুয়ারি স্বাক্ষ‌্য গ্রহণের দিন ধার্য করা হয়েছে। এ দুটি মামলার তিনি একমাত্র আসামি।


উল্লেখ্য, গত ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর এলাকা দিয়ে ভারতে পালানোর চেষ্টা করেন সাহেদ। গোপন সংবাদের ভিত্তিতে তাকে কোমরপুর বেইলি ব্রিজের নিচ থেকে আটক করেন র‌্যাব-৬ এর সদস্যরা। এ সময় তার কাছে থাকা একটি অবৈধ পিস্তল, ৩ রাউন্ড গুলি, ২ হাজার ৩৩০ ভারতীয় রুপি, তিনটি ব্যাংকের এটিএম কার্ড ও মোবাইল ফোন জব্দ করা হয়। সকালে সাতক্ষীরায় এনে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় নেয়া হয়।


বিবার্তা/আদনান/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com