সাতক্ষীরায় ৪২ বোতল ফেনসিডিলসহ আটক চার
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২১, ২০:৪৯
সাতক্ষীরায় ৪২ বোতল ফেনসিডিলসহ আটক চার
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরায় বিশেষ কায়দায় প্রাইভেটকারের সিটের তলায় বিশেষ ভাবে তৈরি ট্যাঙ্কে লুকিয়ে রাখা ৪২ বোতল ফেনসিডিলসহ একটি সাদা রংয়ের প্রাইভেটকার জব্দ করেছে সাতক্ষীরা থানা পুলিশ। এসময় গ্রেফতার করা হয়েছে ডিবি পুলিশের সোর্সসহ ৪ মাদক ব্যবসায়ীকে।


রবিবার (২৪ জানুয়ারি) সন্ধায় সাতক্ষীরা-বৈকারী সড়কের শিকড়ী এলাকার পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে সাতক্ষীরা থানার এসআই আহম্মদ আলীর নেতৃত্বে পুলিশ সদস্যরা।


গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলেন, যশোর জেলার চৌগাছা উপজেলার কয়ারপাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম ওরফে আসাদুল, সাতক্ষীরা সদরের যোগরাজপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে জেলা ডিবি পুলিশের সোর্স পরিচয় দানকারী সাদ্দাম হোসেন, কাশেমপুর গ্রামের আঃ সাত্তারের ছেলে আবু সাঈদ ও বৈকারী গ্রামের ইয়াসিন সরদারের ছেলে শাহিনুর রহমান।


পুলিশ জানিয়েছে সাদ্দাম হোসেন বহুদিন যাবত সাতক্ষীরার বিভিন্ন সীমান্ত দিয়ে মাদক ও অস্ত্রের ব্যাবসা করে আসছিলেন। সাইনবোর্ড হিসেবে জেলা ডিবি পুলিশের সোর্স পরিচয় দিতো সে। সাদ্দাম হোসেন এর নামে একাধিক অস্ত্র ও মাদকের মামলা রয়েছে। এছাড়াও স্বর্ণ ও মাদক ছিনতাইয়ের অভিযোগ রয়েছে।


সাতক্ষীরা থানার ওসি আসাদুজ্জামান বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/সেলিম/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com