টিকা নিয়ে গুজবে কান দেবেন না : তাপস
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২১, ১৭:৪৬
টিকা নিয়ে গুজবে কান দেবেন না : তাপস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের টিকা নিয়ে কোনো ধরনের গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। টিকা নিয়ে কেউ বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করলে তার সঠিক জবাব দেয়া ও নির্ভয়ে টিকা নেয়ার আহ্বান জানান তিনি।


শনিবার ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান মেয়র তাপস। বঙ্গবন্ধু এভিনিউ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এ আলোচনা সভার আয়োজন করে।


ফজলে নূর তাপস বলেন, করোনা টিকা নিয়ে অনেকে অনেক বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করেছিল। টিকা পৌঁছে গেছে, শেখ হাসিনার নেতৃত্ব দূরদর্শী এটা তার প্রমাণ। এখন ক্রমান্বয়ে টিকা দেয়া হবে। আামরা সবাই নির্ভয়ে করোনা টিকা নেব। কেউ বিভ্রান্তি ছড়াবেন না। এই টিকার তেমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। হয়তো একটু গা গরম হবে। গুজবে কেউ কান দেবেন না। বাকি সময়টা নিরাপদে থাকতে হলে আমাদের করোনা টিকা নিতে হবে। যারা বিভ্রান্তি ছড়াবে তাদের যেন আমরা সঠিকভাবে জবাব দিতে পারি সে দিকে লক্ষ্য রাখতে হবে।


আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে তাপস বলেন, ভুলে গেলে চলবে না যে ১/১১, ’৭৫ আর আসবে না। ষড়যন্ত্রকারীরা সবসময় ষড়যন্ত্র করে যাবে। আমাদেরও শৃঙ্খলাবদ্ধ থাকতে হবে। দলের মধ্যে কেউ শৃঙ্খলা মানবে না এটা হবে না। আওয়ামী লীগ শৃঙ্খলাবদ্ধ, শক্তিশালী থাকলে যেকোনো ক্রান্তিলগ্নে আমরা মাথা উচু করে দাঁড়াতে পারব, শেখ হাসিনার নেতৃত্বে পরিস্থিতি মোকাবিলা করে এগিয়ে যেতে পারব।


প্রয়াত এম এ আজিজের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে মেয়র তাপস বলেন, আমরা গাজী গোলাম মোস্তফা, মুসা সাহেব, হানিফ সাহেব (ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফ) সবাইকে শ্রদ্ধা জানাব, স্মরণ করব। তাদের ত্যাগের ওপর আজ আমরা দাঁড়িয়ে আছি। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আমাকে যে গুরুদায়িত্ব দেয়া হয়েছে, আমি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সবাইকে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাব। যেভাবে হানিফ চাচা করেছিলেন। তিনি সিটি করপোরেশনের মেয়র ছিলেন, আবার একই সাথে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতৃত্বও দিয়েছেন। এম এ আজি একজন সাহসী ও নির্লোভী নেতা ছিলেন। তিনি কখনও চাওয়া-পাওয়ার চিন্তা করেননি। তাকে অনুকরণ, অনুসরণ করে তার থেকে আমরা যেন শিক্ষা নেই।


ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন ঢাকা দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, এমএ আজিজের ছেলে ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর ওমর বিন আজিজ আকবর তামিম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ কামাল ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com