রাজশাহীতে মেডিকেল কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২১, ১১:৩৭
রাজশাহীতে মেডিকেল কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে এক বেসরকারি মেডিকেল কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। শুক্রবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ৯টার পর যে কোনো সময় এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


মৃত ওই শিক্ষার্থী হলেন রাজশাহীর বেসরকারি বারিন্দ মেডিকেল কলেজের শিক্ষার্থীর ইকবাল জাফর শরীফ (২৪)। তার বাড়ি ভারতের পশ্চিমবঙ্গে। বাবার নাম মোজাম্মেল হোসেন পিন্টু। ইকবাল জাফর বারিন্দ মেডিকেল কলেজের এমবিবিএস পঞ্চম বর্ষের শিক্ষার্থী ছিলেন।


ঘটনার পর রাজশাহী বারিন্দ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. বি.কে দাম জানান, করোনা পরিস্থিতির কারণে ইকবাল ভারতেই ছিলেন। কিছুদিন আগে তিনি বাংলাদেশে এসে রাজধানী ঢাকায় তার এক বন্ধুর কাছে ছিলেন। গত বুধবার তিনি রাজশাহী গিয়ে বিদেশি শিক্ষার্থীদের জন্য নির্ধারিত হোস্টেলে থাকার জন্য ওঠেন। হোস্টেলে আগে প্রতি কক্ষে দুইজন বিদেশি শিক্ষার্থী থাকলেও এখন করোনা পরিস্থিতির কারণে একজন করে শিক্ষার্থী রাখা হয়। শুক্রবার রাতে সবার অজান্তে ইকবাল জাফর তার নিজের হোস্টেলর কক্ষেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।


মহানগরীর চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মুনীর জানান, খবর পেয়ে তারা কলেজের হোস্টেলে পৌঁছেছেন। বর্তমানে মৃতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। হোস্টেলের সিলিং ফ্যানের সঙ্গে চাদর পেচিয়ে ইকবাল আত্মহত্যা করেছেন বলে তারা কলেজ কর্তৃপক্ষের মাধ্যমে প্রাথমিকভাবে জেনেছেন। এখন এই ব্যাপারে অন্যান্য শিক্ষার্থীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষ হলে মৃতের মরদেহ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। এছাড়া এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com