‘আ.লীগ সরকারের সময়ে কেউ কষ্টে থাকবে না’
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ১৬:৪০
‘আ.লীগ সরকারের সময়ে কেউ কষ্টে থাকবে না’
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়ালো খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।


শুক্রবার (২২ জানুয়ারি) সকালে গুইমারা উপজেলার জালিয়াপাড়া,হাতিমুড়া,সিন্দুকছড়ির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,এতিমখানা ও অসহায় শীতার্ত মানুষের মাঝে ৫’শতাধিক শীতবস্ত্র (শীতের কম্বল) বিতরণ করা হয়।


পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের অর্থায়নে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ এসব শীতবস্ত্র বিতরণকালে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।


এ সময় গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা,রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার ত্রিপুরা, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা,বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অনন্ত ত্রিপুরা, খাগড়াছড়ি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাসসহ শীতবস্ত্র বিতরণকালে স্থানীয় নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতাকর্মী ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শীতবস্ত্র বিতরণ কালে অসহায়দের জন্য খাদ্য শস্যও প্রদান করেন, জেলা পরিষদ চেয়ারম্যান।


এ সময় প্রধান অতিথি বলেন, মানুষের পাশে দাঁড়ালে সুদুঢ় হয় ভ্রাতৃত্বের বন্ধন, বাড়ে মনের প্রশান্তি। বর্তমান আওয়ামী লীগ সরকারের সময়ে কেউ কষ্টে থাকবে না। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকল মানুষের জীবনমান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। তাই একে অপরের পরিপুরক হিসেবে কাজ করে এদেশকে এগিয়ে নিতে সকলে র সহযোগিতা কামনা করেন তিনি।


এসময় তিনি বর্তমান সরকারের সাধারণ মানুষের জন্য হাতে নেয়া বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন। পাশপাশি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে ছিল,আছে এবং থাকবে বলে তিনি মন্তব্য করেন।


বিবার্তা/আল-মামুন/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com