রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিখোঁজ
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২১, ০৯:২২
রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিখোঁজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে মালয়েশিয়ায় অধ্যায়নরত সাদমান সাকিফ ওরফে রাফি (২৩) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় ভাটারা থানায় জিডি করেছেন সাদমানের মা।


জানা যায়, সাদমান সাকিফ ওরফে রাফি মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটিতে (এপিইউ) পড়াশোনা করছেন।


জিডিতে বলা হয়, ১৩ জানুয়ারি সকালে সাদমান কাউকে কিছু না বলে বাসা থেকে বেরিয়ে যান। এরপর আর বাসায় ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। তার ব্যবহৃত মুঠোফোন নম্বরটিও বন্ধ।


সাদমানের মা মনোয়ারা হোসেনের ভাষ্য, ২০১৯ সালের সেপ্টেম্বরে মালয়েশিয়া থেকে তার ছেলে ঢাকায় ফিরে আসেন। এরপর করোনা পরিস্থিতিতে দেশে আটকা পড়েন।


সাদমানের জন্ম ও বেড়ে ওঠা সৌদি আরবে। তিন বছর আগে মালয়েশিয়ার এপিইউতে ভর্তি হন তিনি। ঢাকায় তার কোনো বন্ধুবান্ধব নেই। ঢাকার রাস্তাঘাটও ভালোভাবে চেনেন না। তবে মাঝেমধ্যে সাদমান খুব বেশি চিন্তিত থাকত। গত বছরের নভেম্বরে তাঁর চিকিৎসা করানো হয়েছে।


ভাটারা থানার ওসি মোক্তারুজ্জামান বলেন, ‘সাদমান মালয়েশিয়ায় ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। এ জন্য তার বাবাকে টাকা জোগাড় করতে বলেন। এর আগের দিনই তিনি বেরিয়ে যান। সিসিটিভির ফুটেজে ল্যাপটপ ব্যাগ নিয়ে সাদমানকে বের হতে দেখা যায়। তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।’


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com