প্রয়াত রাশিদা খাতুন সাদা মনের মানুষ ছিলেন: তাপস
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২১, ২২:৩৮
প্রয়াত রাশিদা খাতুন সাদা মনের মানুষ ছিলেন: তাপস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাশিদা খাতুন একজন ভালো মহিলা ছিলেন, সরল মহিলা ছিলেন এবং সাদা মনের মানুষ ছিলেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।


সোমবার (১৮ জানুয়ারি) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্যানেল মেয়র মো. শহিদ উল্লাহ'র গেন্ডারিয়াস্থ বাসভবনে তাঁর প্রয়াত সহধর্মিনী রাশিদা খাতুনের আত্মার মাগফেরাত কামনা করে আয়োজিত দোয়া মাহফিলে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এই মন্তব্য করেন।


ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ সময় বলেন, আসলে আমার সাথে কদিন আগে উনার পরিচয়। মৃত্যুর আগের দিন সন্ধ্যার আগে আগে তাঁর সাথে আমার পরিচয় হলো, আর ভোর রাতেই তিনি ইন্তেকাল করেন। আমি ভোর ভেলা তাঁর মৃত্যু সংবাদ শুনে হতভম্ব হয়ে গিয়েছিলাম, নির্বাক হয়ে গিয়েছিলাম।


অল্প সময়ে তাঁর মধ্যে সরলতা দেখেছেন, ভালো মানুষের পরিচয় পেয়েছেন জানিয়ে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, আমরা সেদিন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৭৫টি ওয়ার্ডে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের উদ্যোগে প্রথমবারের মতো সাকরাইন উদযাপন করছিলাম। সেই আয়োজনের সূত্রে মিনু সাহেব (প্যানেল মেয়র) তাঁর নিজের এলাকায় ব্যাপক আয়োজন করেছিলেন। আয়োজনে অংশ নিতে আমি এসেছিলাম। সেদিনই চাচীর সাথে আমার পরিচয়।


এ সময় ডিএসসিসি মেয়র আক্ষেপ করে বলেন, এই অল্প সময়ের মধ্যে তিনি আমার কাছে একটি আবদার করেছিলেন - তাঁর সন্তানের জন্য। আমি তাঁকে জানানোর বা বলার সুযোগটাও পেলাম না যে, তিনি আমার কাছে যে আবদার করেছেন - আমি সেটা পালন করার চেষ্টা করছি বা তাঁকে আশ্বস্ত করার সুযোগ পেলাম না যে, আমি চেষ্টা করেছি।


এ সময় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রয়াত রাশিদা খাতুনের আত্মার মাগফেরাত কামনা করেন করে বলেন, আল্লাহ রব্বুল আলামীন তাকে কবুল করবেন এবং তিনি যে আবদারটা করেছিলেন, আল্লাহ রব্বুল আলামীন সেটিও কবুল করবেন।


এ সময় অন্যান্যের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সচিব আকরামুজ্জামান, ঢাকা মহানগর দক্ষিণ ও গেন্ডারিয়া থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ এবং দক্ষিণ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, গত ১৪ জানুয়ারি রাতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও দক্ষিণ সিটি করপোরেশনের প্যানেল মেয়র মোঃ শহিদ উল্লাহ'র সহধর্মিনী রাশিদা খাতুন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।


বিবার্তা/বিপ্লব/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com