ঘোড়াঘাটে ইউএনও'র উপর হামলায় আসামি রবিউলের বিরুদ্ধে চার্জ গঠন
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২১, ২২:৩০
ঘোড়াঘাটে ইউএনও'র উপর হামলায় আসামি রবিউলের বিরুদ্ধে চার্জ গঠন
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা মামলায় পুলিশের চার্জশিটভূক্ত একমাত্র আসামি রবিউল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জ গঠন হয়েছে।


রবিবার (১৭ জানুয়ারি) দুপুরে দিনাজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্বনাথ মন্ডল তার আদালতে এই চার্জগঠন শুনানি করেন। একইসঙ্গে এই মামলার সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৪ ফেব্রুয়ারি দিন ধার্য করেন আদালতের বিজ্ঞ বিচারক। এ সময় ঘটনার অভিযুক্ত একমাত্র আসামি রবিউল ইসলামকে আদালতে হাজির করে পুলিশ।


দিনাজপুর আদালত পুলিশ পরিদর্শক ইসরাইল হোসেন জানান, এই মামলার আসামি রবিউল ইসলামের বিরুদ্ধে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জগঠন শুনানি শেষ হয়েছে। তার বিরুদ্ধে ৪৫৭, ৩২৩, ৩২৫, ৩২৬, ৩০৭, ৫০৬(২), ৩৮০, ২০১ ধারা অনুযায়ী অভিযোগ গঠন করা হয়েছে। আগামী ৪ ফেব্রুয়ারি এই মামলার স্বাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করা হয়েছে।


এদিকে, ঢাকায় চিকিৎসা শেষে বর্তমানে ইউএনও ওয়াহিদা খানম বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ে রয়েছেন। আসামি রবিউল ইসলাম দিনাজপুর জেলার বিরল উপজেলার বিজোড়া ইউনিয়নের বিজোড়া গ্রামের খতিব উদ্দীনের ছেলে ও ঘোড়াঘাটের ইউএনও বাসভবনের সাবেক কর্মচারী।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com