আব্দুল মান্নান সাদা-শার্টের মর্যাদা বহন করেই চলে গেছেন: তাপস
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২১, ১৯:০৯
আব্দুল মান্নান সাদা-শার্টের মর্যাদা বহন করেই চলে গেছেন: তাপস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

খন্দকার আব্দুল মান্নান আইনাঙ্গনের সাদা-শার্টের সম্মান ও মর্যাদা বহন করেই (এই পৃথিবী) ছেড়ে চলে গেছেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।


আজ বৃহস্পতিবার ঢাকা জেলা জজকোর্ট প্রাঙ্গণে প্রয়াত ঢাকা জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর খন্দকার আব্দুল মান্নানের জানাযা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এই মন্তব্য করেন।


ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, আমরা আইনাঙ্গনে যে সাদা শার্ট পরিহিত থাকি, সেই সাদা শার্টের যে মর্যাদা এবং সম্মান, খন্দকার আব্দুল মান্নান সেই মর্যাদা ও সম্মান বহন করে চলে গেছেন।


তাপস বলেন, আমরা অত্যন্ত শোকাহত। একজন আইনজীবীর যত গুণাবলী থাকা প্রয়োজন, খন্দকার আব্দুল মান্নান সকল গুণাবলীর সম্মানিত একজন মানুষ ছিলেন। তিনি একজন সাদা মনের মানুষ ছিলেন।


শেখ তাপস আরো বলেন, আমরা আজ যেন তার কর্মকে অনুসরণ করতে পারি, অনুকরণ করতে পারি। আমরা তার প্রতি শ্রদ্ধা নিবেদন করে আল্লাহ রাব্বুল আলামীনের কাছে তার আত্মার মাগফেরাত কামনা করছি।


উল্লেখ যে, ঢাকার জেলা দায়রা ও জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি), ঢাকা বারের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, প্রবীণ আইনজীবী খন্দকার আব্দুল মান্নান বুধবার সন্ধ্যা সাতটায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


বিবার্তা/বিপ্লব/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com