শিরোনাম
কুমারখালীতে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২১, ১৮:১৫
কুমারখালীতে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার কুমারখালীতে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় রহিমা খাতুন (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। এই ঘটনায় মুরাদ (৫০) নামে এক ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন।


বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ৮টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের কুমারখালী উপজেলার খয়েরচারা মাঠপাড়া ডা. রশিদের ইট ভাটার সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত রহিমা উপজেলার সুলতানপুর গ্রামের মৃত আকমল হোসেনের স্ত্রী ও আহত ভ্যানচালক একই এলাকার বাসিন্দা।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে রহিমা খাতুন পাখিভ্যানে তার নাতিকে নিয়ে স্কুলে যাচ্ছিলেন। এসময় খয়েরচারা মাঠপাড়া রশিদের ইটভাটার কাছে পৌঁছালে পেছন থেকে পণ্যবাহী ট্রাক (ঢাকা-মেট্র-ট- ১৮-১০৫২) ধাক্কা দিলে ভ্যানের যাত্রীরা রোডের ওপর ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রহিমা খাতুনকে মৃত ঘোষণা করেন। ভ্যানচালক মুরাদের অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়।


কুমারখালী থানার ওসি মজিবুর রহমান জানান, ট্রাক পেছন থেকে ধাক্কা দেওয়ায় সড়কের ওপর ছিটকে পড়ে রহিমা খাতুন নিহত হন। ঘটনার পর ট্রাক ড্রাইভার পালিয়েছে। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com