শিরোনাম
এক প্রার্থীর ভাই নিহত হওয়ার পর প্রতিপক্ষ প্রার্থীর লাশ উদ্ধার
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২১, ১৬:০১
এক প্রার্থীর ভাই নিহত হওয়ার পর প্রতিপক্ষ প্রার্থীর লাশ উদ্ধার
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের শৈলকুপায় পৌরসভা নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর ভাই নিহতের ৩ ঘণ্টা পর কুমার নদ থেকে প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন খান বাবুর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার রাত ১২টার দিকে উপজেলার দেবতলা-বারইপাড়া এলাকার কুমার নদ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।


আলমগীর খান শৈলকুপা পৌরসভা এলাকার কবিরপুর গ্রামের জালাল আহম্মেদ খানের ছেলে। সে আসন্ন শৈলকুপা পৌরসভা নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন। তিনি পাঞ্জাবি প্রতিক নিয়ে লড়ছিলেন।


শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, বুধবার রাত ৮টার দিকে প্রচারণা চলাকালে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কবিরপুর এলাকায় কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন ও আলমগীর হোসেন খানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় শওকত আলীর ছোট ভাই লিয়াকত আলী বল্টু (৫০) সহ ছয়জন আহত হন। আহতদের মধ্যে লিয়াকত আলী বল্টুকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান। শৈলকুপা উপজেলার উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন তিনি।


এ ঘটনার ৩ঘণ্টা পর পাশের কুমার নদ থেকে একই ওয়ার্ডের প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন খান বাবুর (৬০) মরদেহ উদ্ধার করে পুলিশ। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


জেলার অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ এ খবর নিশ্চিত করে জানান, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, ওই সংঘর্ষের পর পালাতে গিয়ে নদী পার হওয়ার সময় তীব্র শীতে স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে। তবে মৃতদেহটি ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।


এদিকে জেলা নির্বাচন অফিসার রোকুনুজ্জামান জানান, এ মৃত্যুর ঘটনায় নির্বাচন বন্ধ হবে না। শুধু ওই ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন স্থগিত থাকবে।


শৈলকুপা পৌরসভা নির্বাচন ১৬ জানুয়ারি। বৃহস্পতিবার রাত ১২টা থেকে প্রচার-প্রচারণা শেষ হচ্ছে। দুই ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় এখন এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি সামাল দিতে মোতায়েন করা হয়েছে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।


বিবার্তা/কোরবান/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com