শিরোনাম
খাবার কিনে দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণ
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২১, ০৯:০০
খাবার কিনে দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরে ৭ বছর বয়সী এক কন্যা শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষককে আটক করেছে পুলিশ।


বুধবার (১৩ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার ঘোড়াধাপ ইউনিয়নের বন্ধচিতলিয়া গ্রামে এই ঘটনা ঘটে।


ধর্ষণের অভিযোগে আটক গার্মেন্টকর্মী ফরহাদ আলী (২৮) সদরের ঘোড়াধাপ ইউনিয়নের বন্ধচিতলিয়া গ্রামের মো. আব্দুল হামিদের ছেলে।


ধর্ষণের শিকার শিশুর ভাবী জানান, দুপুরে প্রতিবেশী ফরহাদ আলী বিশ টাকা দিয়ে খাবার কিনে দেয়ার কথা বলে তার সাত বছর বয়সী ননদকে বাড়ি থেকে কিছুটা দূরে পাহাড়ি এলাকায় নিয়ে যায়। পরে সেখানকার একটি কলাবাগানে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে ফরহাদ আলী। অসুস্থ অবস্থায় ওই শিশু বাড়ি ফিরে পরিবারের সদস্যদের ধর্ষণের বিষয়টি জানায়। এ ঘটনা জানাজানি হলে অভিযুক্ত ধর্ষক ফরহাদ আলী বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় শিশুটির পরিবারের লোকজন তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। পরে পুলিশ ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে সন্ধ্যায় ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।


জামালপুর জেনারেল হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. জাকিউল আলম খান জানান, শিশুটিকে গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে তার পরীক্ষার পর রিপোর্ট দেয়া হবে।


জামালপুর সদর থানার ওসি মো. রেজাউল ইসলাম খান জানান, অভিযুক্ত ফরহাদ আলীকে আটক করা হয়েছে এবং এ ঘটনায় জামালপুর সদর থানায় ধর্ষণ মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com