শেখ হাসিনার প্রার্থীকে জয়ী করতে অভিমান ভুলে যান: পলক
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২০, ১৪:০৫
শেখ হাসিনার প্রার্থীকে জয়ী করতে অভিমান ভুলে যান: পলক
ফাইল ছবি
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আওয়ামী লীগের প্রতি বারবার দেশের মানুষ আস্থা রেখেছে। সেই আস্থার প্রতিদানে নিরলসভাবে কাজ করে চলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে দলীয় মনোনয়ন দেবেন, তার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ লক্ষ্যে নিজেদের মধ্যে দ্বিধাবিভক্তি ভুলতে হবে।


শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে সিংড়া উপজেলা পরিষদ হলরুমে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ দিক নির্দেশনা দেন প্রতিমন্ত্রী পলক।


জুনাইদ আহমেদ পলক বলেন, আওয়ামী লীগ একটি বড় রাজনৈতিক দল। দেশের মানুষের যেমন আওয়ামী লীগের প্রতি অনেক প্রত্যাশা, তেমনি আপনাদেরও অনেক প্রত্যাশা। কিন্ত সবার প্রত্যাশা একবারে পূরণ কখনো সম্ভব নয়। আমরা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সকল নির্দেশনার প্রতি শ্রদ্ধাশীল এবং সেই শ্রদ্ধার জায়গা থেকে আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি যাকে দলীয় মনোনয়ন দেবেন তার পক্ষেই সকলকে কাজ করতে হবে।


দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, আপনারা ভুলে যাবেন না সেসব দিনের কথা যখন বিএনপি-জামাত রাষ্ট্রক্ষমতায় ছিলো। আমাদের মধ্যে যদি কোন মনোমালিন্য বা ক্ষোভ থেকে থাকে তবে তা নিজেদের কঠিন সেসব দিনগুলোর কথা ভেবে ভুলে যাবেন। কোনভাবেই ব্যক্তিস্বার্থ বা ক্ষোভের বশে অন্য দলের প্রার্থীদের বিজয়ী করবেন না। গত এক দশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিংড়াবাসীর জন্য যা কিছু করেছেন তার প্রতিদানে আবারো আমরা প্রধানমন্ত্রীকে সিংড়া পৌরসভা থেকে জয় উপহার দেবো।


সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com