শিরোনাম
হিলিতে অপহৃত ছাত্রী গোপালগঞ্জে উদ্ধার, গ্রেফতার ১
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২০, ১৮:৫৯
হিলিতে অপহৃত ছাত্রী গোপালগঞ্জে উদ্ধার, গ্রেফতার ১
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হিলি থেকে অপহৃত শিমলা আক্তার রুমি (১৭) নামের এক ছাত্রীকে অপহরণের ২০ ঘন্টা পর গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ।


শুক্রবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ।


পুলিশ জানায়, বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাত ৯ টায় গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার বড়সুরা নামক এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ইউসুফ শেখ (১৯) নামের এক অপহরণকারীকে আটক করেছে পুলিশ।


উদ্ধারকৃত ছাত্রী শিমলা আক্তার হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর মহিলা কলেজ এলাকার মৃত এস্তাজুর রহমানের মেয়ে। গ্রেফতারকৃত ইউসুফ শেখ গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার জঙ্গল মকন্দপুর এলাকার মশিউরের ছেলে।


হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, গত ২৮ নভেম্বর (শনিবার) সকালে বাসা থেকে শিমলা প্রাইভেট পড়তে গিয়ে আর বাসায় ফিরে আসেনি। পরে বাড়ির লোকজন আত্বীয়স্বজন ও বন্ধু-বান্ধবের বাড়িতে খোঁজাখুজিঁ করে তাকে না পেয়ে মেয়েটির বড় ভাই থানায় একটি সাধারণ ডায়েরি করে। তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামির মোবাইল ট্যাগ ও লোকেশন চিহ্নিত করে গোপালগঞ্জ এলাকায় পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। আটকৃত ব্যক্তির বিরুদ্ধে হাকিমপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা পূর্বক দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/রব্বানী/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com