শিরোনাম
তানোর পৌর নির্বাচনে মেয়র পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ১২ জন
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২০, ১৩:১২
তানোর পৌর নির্বাচনে মেয়র পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ১২ জন
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন তানোর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে তোড়জোড় শুরু করেছেন ১২ মেয়র পদপ্রার্থী।


বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় গোল্লাপাড়া বাজারস্থ উপজেলা আওয়ামীলীগ অফিস কক্ষে তানোর পৌর আওয়ামীলীগের উদ্যোগে মেয়র পদ প্রত্যাশীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় তারা দলীয় হাইকমান্ডকে তাদের প্রার্থীতার কথা জানান।


সভায় উপস্থিত নেতাকর্মীদের সামনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা শপথ গ্রহণ করেন যে, কেন্দ্র থেকে দল যাকেই মনোনয়ন দিবে আমরা সকলে একত্রিত হয়ে তার পক্ষে কাজ করবো। যদি কেউ দলের বাহিরে বিদ্রোহী প্রার্থী হয়ে কাজ করে, তাকে দল থেকে বহিস্কার করা হবে।


তানোর পৌর মেয়র মনোনয়ন প্রত্যাশীরা হলেন- পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক, ব্যবসায়ী ও রাজশাহী বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি আবুল বাসার সুজন, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, পৌর যুবলীগের সভাপতি রাজীব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদার, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসানুল কবির রবিন সরকার, সাবেক উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মৃদুল কুমার ঘোষ, সাবেক ছাত্রনেতা আরিফুজ্জামান বাচ্চু, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আরব আলী, তানোর পৌর আওয়ামী লীগ সহসভাপতি এ্যাড. আব্দুল আহাদ মন্ডল ও তানোর পৌর যুবলীগ সাবেক সভাপতি ইকবাল মোল্লা।


পরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ১২জনের চূড়ান্ত তালিকা তৈরি করা হয়। উপজেলা ও জেলা কমিটির কাছে চূড়ান্ত তালিকা প্রেরণের পর তা যথাসম্ভব দ্রুত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রেরণ করা হবে বলে উপস্থিত সংবাদকর্মীদের জানানো হয়।


বিবার্তা/অসীম/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com