ভাস্কর্য নিয়ে বাড়াবাড়ি করলে যেকোনো মূল্যে প্রতিহত করা হবে: প্রাণিসম্পদ মন্ত্রী
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২০, ১২:৫২
ভাস্কর্য নিয়ে বাড়াবাড়ি করলে যেকোনো মূল্যে প্রতিহত করা হবে:  প্রাণিসম্পদ মন্ত্রী
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে কেউ বাড়াবাড়ি করলে তাদের বিরুদ্ধে আইন তার নিজস্ব গতিতে চলবে এবং দেশের মানুষ তা যেকোনো মূল্যে প্রতিহত করবে বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এ্যাডভোকেট শ.ম রেজাউল করিম।


শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরইএ) দুই দিনব্যাপী বার্ষিক রিসার্চ রিভিউ কর্মশালার উদ্বোধন শেষে তিনি একথা বলেন।


মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এসময় আরো বলেন, বঙ্গবন্ধু ভাস্কর্য নিয়ে একটি মহল দেশে অশান্তি সৃষ্টি করার পায়তারা করছে কিন্তু তাদের ষড়যন্ত্র সফল হতে দেবে না সরকার। বঙ্গবন্ধু হচ্ছে আমাদের আদর্শের চেতনার প্রতীক তার ভাস্কর্য থেকে আমরা উৎসাহ ও অনুপ্রাণিত হই। যখনি কোনো মানুষ বিপদগামী হয় তখন তার অস্তিতের দিকে ফিরে যায়। বঙ্গবন্ধুর ভাস্কর্য এটা সম্পূর্ণ আলাদা বিষয় তাই এ বিষয়ে কেউ জল ঘোলা করতে পারবে না। বর্তমান সরকারের সময় কেউ দুর্নীতি করে পার পায় না বলেও বলেন তিনি।


কর্মশালায় এসময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক হাসান, প্রাণিসম্পদ অধিদফতরের মহাপরিচালক আব্দুল জব্বার, বিএলআরআই এর মহাপরিচালক নাথু রাম সরকারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


দুই দিন ব্যাপী এ কর্মশালায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞানী ও গবেষকসহ ১৮০ জন অংশগ্রহণ করেন।


বিবার্তা/শরীফুল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com