কুমিল্লায় ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেফতার
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ২১:৪৪
কুমিল্লায় ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেফতার
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা দাউদকান্দিতে মাদক ব্যবসার দায়ে ইউপি সদস্যসহ দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা, তিন ক্যান বিদেশি বিয়ার ও মাদক বিক্রির নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।


বুধবার (২ ডিসেম্বর) রাতে দাউদকান্দি উপজেলার মোটেল রোডের চেয়ারম্যান সুপার মার্কেটের অফিস ক থেকে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসীমউদ্দিন চৌধুরীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।


গ্রেফতার পারভেজ আহমেদ (৩১) দাউদকান্দি উপজেলার চরচারুয়া এলাকার সাবেক চেয়ারম্যান মৃত আবুল কাশেমের ছেলে। তিনি দণি দাউদকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য। গ্রেফতার আরেকজন শামীম সরকার (২৭) কুমিল্লার দাউদকান্দি উপজেলার ষোলপাড়া এলাকার আবদুল হক সরকারের ছেলে।


পুলিশ জানায়, গ্রেফতার আসামিরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে এসে কুমিল্লা, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য মাদক ব্যবসার কথা স্বীকার করেছে।


আটককৃতদের বিরুদ্ধে দাউদকান্দি থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার জসীমউদ্দিন চৌধুরী।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com