বরিশালে শিশু ধর্ষণ শেষে হত্যা মামলায় আসামির ফাঁসির রায়
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ১৫:৪২
বরিশালে শিশু ধর্ষণ শেষে হত্যা মামলায় আসামির ফাঁসির রায়
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশালে তৃতীয় শ্রেণীর শিশু শিক্ষার্থী ধর্ষণ শেষে হত্যা মামলার রায়ে একমাত্র আসামি আবুল কালাম আজাদ কালুকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত।


বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুর ১২টায় বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আসামির উপস্থিতিতে এই রায় প্রদান করেন।


মামলার এ্যাডভোকেট মো. মোখলেচুর রহমান বলেন, ২০১৮ সালের ১১ মার্চ নগরীর কাশিপুর এলাকার পূর্ব গণপাড়া সরকারী প্রাথমিক বিদ্যলয়ের ছাত্রী সীমা আক্তার স্কুলের টয়লেট বন্ধ থাকায় পাশের বাড়িতে যায়। ওসময় ট্রাকের হেল্পার আবুল কালাম আজাদ কালু বাড়িতে একা থাকার সুযোগে সীমাকে ধর্ষণ শেষে হত্যা করে লাশ বস্তাবন্দি করে পাশের বাড়ির কবরস্থানে রেখে আসে। হত্যার দুদিন পর ১৩ মার্চ দুর্গন্ধ বের হলে থানা পুলিশে খবর দেয়া হয়। ঐদিন বিমানবন্দর থানায় হত্যা মামলা দায়ের করেন সীমার মা মাহমুদা আক্তার।


পুলিশ ওই বছরের ৩০ সেপ্টেম্বর কালুর বিরেুদ্ধে অভিযোগপত্র জমা দেন আদালতে। বিশ জনের স্বাক্ষ্য গ্রহণ শেষে বৃহস্পতিবার উল্লেখিত রায় প্রদান করেন। আদালতে উপস্থিত সীমা আক্তারের মা-বাবা বলেন, তারা রায় জেনে খুশি হয়েছেন। তবে এই ফাঁসির রায় কার্যকর হোক এটা তারা দেখতে চান।


রাষ্ট্র পক্ষের আইনজীবী ফয়জুল হক ফয়েজ বলেন, এই রায় যুগান্তকারী এবং রাষ্ট্র পক্ষ খুশি।এই রায়ের মাধ্যমে এইটাই প্রমাণিত হয় যে, কেউ অপরাধ করে পাড় পাবে না।


বিবার্তা/জসিম/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com