শিরোনাম
সীতাকুণ্ড বিএনপির আহবায়ক তফাজ্জলের মৃত্যুতে ফখরুলের শোক
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ১৪:০১
সীতাকুণ্ড বিএনপির আহবায়ক তফাজ্জলের মৃত্যুতে ফখরুলের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

৭১’এর রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম সীতাকুণ্ড উপজেলা বিএনপি’র আহবায়ক তফাজ্জল আহাম্মদ বিভিন্ন রোগে আক্রান্ত অবস্থায় গতরাতে নিজ গ্রামের বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। বীর মুক্তিযোদ্ধা তফাজ্জল আহাম্মদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, বীর মুক্তিযোদ্ধা ও সীতাকুন্ড উপজেলা বিএনপি’র আহবায়ক তফাজ্জল আহাম্মদ এর মৃত্যুতে আমি তার শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।


মুক্তিযুদ্ধ চলাকালে তিনি দেশমাতৃকার মুক্তির জন্য বীরত্বের সাথে পাকবাহিনীর বিরুদ্ধে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। তাই স্বাধীনতা যুদ্ধে বীর মুক্তিযোদ্ধা হিসেবে তার সাহসী ভূমিকার জন্য তিনি দেশবাসীর নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন।


সীতাকুন্ড উপজেলা বিএনপির আহবায়ক হিসেবে দলকে সুসংগঠিত করতে মরহুম তফাজ্জল আহাম্মদ বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে তার সক্রিয় অংশগ্রহণ ছিল প্রশংসনীয়। মরহুম তফাজ্জল আহাম্মদ অত্যন্ত উদার, সজ্জন ও বিনয়ী স্বভাবের মানুষ ছিলেন। পৃথিবী থেকে তার চিরবিদায়ে আমি গভীরভাবে ব্যথিত হয়েছি। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেস্ত নসীব এবং শোকসন্তপ্ত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।


বিবৃতিতে মরহুম তফাজ্জল আহাম্মদ এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা জানান মির্জা ফখরুল।


বিবার্তা/বিপ্লব/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com