শিরোনাম
কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২০, ১৬:৫৫
কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুজ্জমান মন্ডল নিহত হয়েছেন।


মঙ্গলবার (১ডিসেম্বর) রাত ৯টার দিকে রায়গঞ্জ বাজার থেকে পাশ্ববর্তী আন্ধারীরঝাড় বাজারে মোটর সাইকেলযোগে যাওয়ার সময় ট্রলির সাথে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়। আহত ট্রলি চালককে নাগেশ্বরী হাসপাতালে ভর্তি করা হয়েছে।


প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, রায়গঞ্জ বাজারে অবস্থিত নিজ বাসা থেকে পাশ্ববর্তী ভূরুঙ্গামারী উপজেলার আন্ধারীরঝাড় বাজারে মোটর সাইকেলযোগে যাওয়ার সময় আন্ধারীরঝাড় বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন আয়নাল মন্ডলের চাতালের সামনে ট্রলির সাথে মুখোমুখী ধাক্কা লাগলে তিনি ছিটকে পড়েন। গুরুতর আহত সাবেক ইউপি চেয়ারম্যানকে স্থানীয়রা উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এসময় ঘাতক ট্রলিটি আটক করে আহত ট্রলি চালককে নাগেশ্বরী হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।


বুধবার (২ ডিসেম্বর) দুপুরে রায়গঞ্জ হাইস্কুল মাঠে নুরুজ্জামান মন্ডলের জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নুরুজ্জামান মন্ডল রায়গঞ্জ ইউনিয়নে দুইবার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।


ঘটনার সত্যতা নিশ্চিত করে নাগেশ্বরী থানার ওসি রওশন কবির জানান, ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে গুরুতর আহত রায়গঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান মন্ডলকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


বিবার্তা/সৌরভ/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com