পঞ্চগড় পৌরসভা নির্বাচন : ৩ মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২০, ১৭:৫৪
পঞ্চগড় পৌরসভা নির্বাচন :  ৩ মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন পঞ্চগড় পৌরসভা নির্বাচনের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এ মাসেই পঞ্চগড় পৌরসভা নির্বাচনের তফশীল ঘোষণা করা হয়। তারই ধারাবাহিকতা পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে তিন জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন।


এরমধ্যে সরকার দলীয় আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত পঞ্চগড় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য জাকিয়া খাতুন, পঞ্চগড় পৌর বিএনপির সভাপতি ও পাঁচ বারের নির্বাচিত মেয়র তৌহিদুল ইসলাম ও পঞ্চগড় জাতীয় গণতান্ত্রিক পাটি (জাগপার) শাহরিয়ার আলম বিপ্লব।


মঙ্গলবার বিকেল ৩টায় জেলা নির্বাচন কার্যালয়ে নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মো: আলমগীরের কাছে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা।


নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার আলমগীর জানান, মেয়র পদে তিন জন প্রার্থী মনোনয়ন ফরম ক্রয় করেছেন তিন জনই জমা দিয়েছেন। এছাড়া তিনটি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৮জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদের ১৬জন প্রার্থী মনোনয়পত্র জমা প্রদান করেছেন। ৩ ডিসেম্বর প্রার্থীতা যাচাই-বাচাই ও ১০ ডিসেম্বর চুড়ান্ত মনোনয়ন প্রত্যাহার এবং ২৮ডিসেম্বর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।


বিবার্তা/গোফরান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com