শেরপুরে ট্রাক খাদে পড়ে ১৩টি গরুসহ পাহাড়াদার নিহত
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২০, ১৭:৩১
শেরপুরে ট্রাক খাদে পড়ে ১৩টি গরুসহ পাহাড়াদার নিহত
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরের নকলায় গরুবাহী ট্রাক দুর্ঘটনায় ১৩টি গরুসহ ও নির্মাণাধীন ব্রিজের পাহাড়াদার ছোরহাব আলী (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।


সোমবার রাতে ঢাকা-শেরপুর মহাসড়কের নকলা উপজেলার কুর্শাবাদাগৌর এলাকা এ দুর্ঘটনা ঘটে। নিহত ছোরহাব আলী একই এলাকার মৃত সৈয়দ আলীর পুত্র। আহতরা হলেন ট্রাক চালক মোখলেছ মিয়া (২৫) ও গরু ব্যবসায়ী নবী হোসেন (৩২)।


পুলিশ ও স্থানীয়রা জানান, কুড়িগ্রামের রৌমারী থেকে ৩২টি গরু কিনে ব্যবসায়ীরা ট্রাকে করে কিশোরগঞ্জে যাওয়ার পথে নকলা উপজেলার কুর্শাবাদাগৌর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন ব্রিজের খাদে পড়ে যায়। এসময় ব্রিজের পাহাড়াদার ছোরহাব মিয়া ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় ট্রাকে থাকা ৩২টি গরুর মধ্যে ১৩টি গরু ঘটনাস্থলেই মারা যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের দরজা কেটে চালক মোখলেসকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও গরু ব্যবসায়ী নবী হোসেনকে নকলা হাসপাতালে প্রেরণ করেছেন। বাকি গরুগুলো উদ্ধার করে নকলা থানা হেফাজতে নেয়া হয়েছে।


এ ঘটনায় পর উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, থানার ওসি মুশফিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


নকলা থানার ওসি মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে ছোরহাব আলীর মরদেহ এবং ১৯টি গরু জীবিত অবস্থায় উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হেয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


বিবার্তা/মনির/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com