ইউপি ভবনে আটকে রাখা যুবকের মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২০, ১৩:১৭
ইউপি ভবনে আটকে রাখা যুবকের মরদেহ উদ্ধার
রাজশাহী প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে ইউনিয়ন পরিষদ ভবনে আটকে রাখা মোফাজ্জল হোসেন (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।


রবিবার সকালে নগরীর উপকণ্ঠ পবা উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) কমপ্লেক্স থেকে মরদেহটি উদ্ধার হয়।


পেশায় ভ্যানচালক মোফাজ্জল রাজশাহীর তানোর উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নের যুগলপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। ১০-১২ দিন আগে হরিপুর ইউনিয়নের নলপুকুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ের সঙ্গে তার বিয়ে হয়।


ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিলের দাবি, ওই যুবক আত্মহত্যা করেছেন। মাত্র কয়েকদিন বিয়ে হলেও নববধূ শ্বশুরবাড়ি ছেড়ে চলে আসেন বাবার বাড়িতে। কিছুতেই তিনি স্বামীর সংসারে ফিরতে চাচ্ছিলেন না।


দুদিন আগে মোফাজ্জল স্ত্রীকে নিতে শ্বশুরবাড়িতে আসেন। শনিবার মদ্যপ অবস্থায় স্থানীয় লোকজন তাকে চেয়ারম্যানের কাছে রেখে যান। এজন্য রাতে তাকে ইউপি ভবনের একটি কক্ষেই রাখা হয়। রোববার দু’পক্ষের লোকজনদের নিয়ে তাদের দাম্পত্য কলহের বিষয়ে মিমাংসায় বসার কথা ছিল।


চেয়ারম্যান আরো জানান, রবিবার ভোরে দায়িত্বরত গ্রাম পুলিশ জানালা দিয়ে মোফাজ্জলের ঝুলন্ত মরদেহ দেখে তাকে খবর দেন। পরে তিনি বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে আসে।


রাজশাহী মহানগর পুলিশের দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, জানালার সঙ্গে লেপের একটি ছেঁড়া অংশ গলায় পেঁচানো অবস্থায় মোফাজ্জলের মরদেহ ঝুলছিল। তারা ঘটনাস্থলে পৌঁছালেও লাশ নামাননি।


পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এসে আলামত নিয়েছে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।


ওসি আরো বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাবে না। তবে মোফাজ্জলের পরিবার যেভাবে চায় সেভাবেই আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com