যশোরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২০, ২০:৫৪
যশোরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের মণিরামপুরে দুই যুবকের বিরুদ্ধে ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় কিশোরীর খালা বাদী হয়ে বুধবার (২৫ নভেম্বর) মধ্যরাতে মণিরামপুর থানায় মামলা করেছেন।


অভিযুক্ত দুই যুবক মণিরামপুর উপজেলার এড়েন্দা বিলপাড়া এলাকার আজিজুর রহমানের ছেলে বাবু (৩০) এবং যশোর সদর উপজেলার মণ্ডলগাতী গ্রামের মোমিনুর রহমান (৩৫)। মোমিনুর মণিরামপুরের এড়েন্দা পশ্চিমপাড়ায় ঘরজামাই থাকেন।


মামলা সূত্রে জানা যায়, গত সোমবার (২৩ নভেম্বর) বিকালে ওই কিশোরী যশোরের দিকে যায়। সন্ধ্যার পর সদর উপজেলার মণ্ডলগাতী গ্রাম থেকে সে বাবু ও মোমিনুরের সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলো। পথে মোটরসাইকেল থামিয়ে বাবু তাকে এড়েন্দা কালিচরণের কলাবাগানে নিয়ে ধর্ষণ করে। এরপর মোমিনুরও এ অপকর্মে অংশ নেয়। এসময় আসামিরা তার পরনের জামাকাপড় ছিড়ে ফেলে। পরে রাত সাড়ে সাতটার দিকে কিশোরী বাড়ি এসে তার খালাকে ঘটনা খুলে বলে।


আসামিরা কিশোরীর ওড়না দিয়ে তার হাত পা বেঁধে মুখে কাপড় ঢুকিয়ে দিয়ে ধর্ষণ করে বলে দাবি করেছেন মামলার বাদী।


মামলার তদন্ত কর্মকর্তা মণিরামপুর থানার ইনসপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, সোমবার রাতে ঘটনা ঘটার পর বুধবার (২৫ নভেম্বর) ভিকটিমকে নিয়ে তার স্বজনরা যশোর কোতোয়ালি থানায় যান। কোতোয়ালি পুলিশ আমাদের বিষয়টি জানান। আমরা রাতে ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। রাতেই ধর্ষণ মামলা রেকর্ড হয়। আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com