কাউখালীতে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২০, ১৮:৫৮
কাউখালীতে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের কাউখালীতে অপহৃত সপ্তম শ্রেণির স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।ভিক্টিমকে জবানবন্দির নেয়ার জন্য আদলতে প্রেরণ করা হয়েছে।


জানা গেছে. উপজেলার চিরাপাড়া গ্রামের ইদ্রিস তালুকদারের বখাটে ছেলে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক আব্দুর রহিম (২৫) দীর্ঘদিন ধরে মুক্তারকাঠী গ্রামের বাসিন্দা আইরন মাধ্যমিক এম. এম মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে উত্যক্ত করে আসছিলো। বিভিন্ন সময়ে ওই ছাত্রী আইরন জয়কুল বাজারে গেলে তাকে উত্তাক্ত করত। এক পর্যায়ে বিয়ের প্রস্তাব দিলে ওই বখাটে ছেলের একাধিক বিয়ে থাকার কারণে প্রস্তাব নাকচ করে ওই ছাত্রী। এরই ধারাবাহিকতায় গত ২৩ নভেম্বর সকালে ওই ছাত্রী কাউখালী বাজারে শীতের সোয়াটার কেনার জন্য আসার পথে জয়কুল কমিউনিটি ক্লিনিক এলাকা হতে অপহরণ করে নিয়ে যায়। মেয়ে অপহরণের ঘটনায় তার মা বখাটে রহিমের নামে বিরুদ্ধে সোমবার কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং-১১,২৩/১১/২০২০।


মামলার তদন্তকারী কর্মকর্তা কাউখালী থানার ওসি (তদন্ত) রেজাউল কবীর রাজিব জানান, সোমবার রাতে অভিযান চালিয়ে ভান্ডারিয়া থানা এলাকা থেকে অপহরণকারী রহিমকে গ্রেফতার করা হয়। এসময় অপহৃতা স্কুল ছাত্রীটিকেও উদ্ধার করে পুলিশ।


এলাকাবাসী জানান, ২৫ বছর বয়সী মোটরসাইকেল চালক বখাটে রহিম বিরুদ্ধে চার থেকে পাঁচটি বিয়ে সহ মেয়েদের উত্তক্ত করে আসছিল। মাঝে মধ্যে গণপিটুনির শিকারও হয়েছে রহিম।


বিবার্তা/রবিন/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com