শিরোনাম
সাভার ও আশুলিয়া থেকে ৩ জনের লাশ উদ্ধার
প্রকাশ : ২২ নভেম্বর ২০২০, ১৪:৩০
সাভার ও আশুলিয়া থেকে ৩ জনের লাশ উদ্ধার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভার ও আশুলিয়ায় পৃথক ঘটনায় দুই জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া অন্য আরেকটি ঘটনায় এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।


এলাকাবাসী জানায়, সাভারের আমিনবাজার ইউনিয়নের দৌবারই গ্রামের আনছার আলীর ছেলে মামুন মিয়া (২৫) গাড়ির ইলেকটিক মিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করতেন। গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার প্রতিবেশী আখিলের একটি গাড়ি মেরামত করার জন্য যন্ত্রাংশ কেনার জন্য মামুন মিয়াকে আড়াই হাজার টাকা দেন আখিল। পরে গাড়ির যন্ত্রাংশ কিনতে দেরি হওয়ায় গতকাল আখিল ও তার লোকজন ইলেকটিক মিন্ত্রী মামুন মিয়াকে বাড়ি থেকে ডেকে কাউন্দিয়ার পাঁচকানী এলাকায় নিয়ে যায়। সেখানে আখিল, তার সহযোগী জাহিদ ও আরেক জাহিদ তাকে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে পালিয়ে যায়। রাতেই পরিবারের সদস্যরা খবর পেয়ে ওই যুবককে চিকিৎসার জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে। এঘটনায় জাহিদ নামের এক যুবককে আটক করলেও প্রধান হত্যাকারীসহ দুই জন পলাতক রয়েছে।


অন্যদিকে আশুলিয়ার টংগাবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত কয়েকদিন আগে ওই যুবককে পিটিয়ে হত্যা করে লাশ গুম করার জন্য জঙ্গলে ফেলে দেয় বলে ধারণা করছে পুলিশ। নিহতের মৃতদেহে পচন ধরায় তাকে চেনা যাচ্ছে না বলে জানিয়েছে এলাকাবাসী।


এদিকে আশুলিয়ার জিরানীর পুকুরপাড় এলাকায় একটি বাড়ি থেকে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।


পুলিশ জানায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে ও আসামীদের আটকের প্রক্রিয়া চলছে।


এসব ঘটনায় সাভার ও আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/শরীফুল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com