ফতুল্লায় সিগারেটের আগুনে স্বামীর মৃত্যু, স্ত্রী-মেয়ে দগ্ধ
প্রকাশ : ২২ নভেম্বর ২০২০, ০৯:০১
ফতুল্লায় সিগারেটের আগুনে স্বামীর মৃত্যু, স্ত্রী-মেয়ে দগ্ধ
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক বাড়িতে সিগারেট থেকে লাগা আগুনে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছে। তার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দীপায়ন সরকার (৩৫) নাম এক ব্যক্তি মারা গেছেন।


অগ্নিকাণ্ডে দগ্ধ তার স্ত্রী পপি সরকার (৩০) ও শিশুকন্যা দিয়া রানী সরকারের (৫) অবস্থা আশঙ্কাজনক। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।


শনিবার (২১ নভেম্বর) রাত ৮টার দিকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর সরদার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত দীপায়ন সরকার নেত্রকোনার খালিয়াপুড়ি থানার ইছাপুর এলাকার রাম গোপাল সরকারের ছেলে।


এর আগে শুক্রবার রাত দেড়টার দিকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর সরদার বাড়ির আনোয়ার হোসেনের ভাড়া বাসায় সিগারেটের আগুন থেকে মশারিত অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভাড়াটিয়া বাসায় থাকায় একই পরিবারের তিনজন অগ্নিদ্বগ্ধ হয়।


ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, দীপায়ন সরকার সপরিবারে ফতুল্লার দাপা ইদ্রাকপুর সরদার বাড়ির আনোয়ার হোসেনের ভাড়া বাসায় একটি রুমে বসবাস করতেন। শুক্রবার রাতে দীপায়ন ঘরের ভেতরে শুয়ে সিগারেট ধরানোর পর ঘুমিয়ে পড়েন। সেই সিগারেটের আগুন থেকে প্রথমে বালিশে ছড়ায়। পরে মশারিতে আগুন ধরে যায়। এতে তারা দগ্ধ হন।


তিনি আরো বলেন, তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তিনজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে দীপায়ন সরকার মারা যান। আর পপি সরকার ও তার শিশুকন্যা দিয়া রানীর অবস্থাও আশঙ্কাজনক। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com