নন্দীগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে যুবককে হত্যার চেষ্টা
প্রকাশ : ২১ নভেম্বর ২০২০, ২২:৫৮
নন্দীগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে যুবককে হত্যার চেষ্টা
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে হাফেজ সিরাজুল ইসলাম (২৫) নামে এক যুবককে অপহরণ করে নন্দীগ্রাম পৌর এলাকার একটি শ্মশান ঘাটে হাত-পা বেঁধে তাকে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা।


শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে নন্দীগ্রাম পৌর এলাকার পূর্বকুচাইকুড়ি শ্মশান ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।


হাফেজ সিরাজুল ইসলাম জেলার সোনাতলা উপজেলার শালিখা পশ্চিমপাড়া গ্রামের বাবলু বেপারীর ছেলে। তিনি বগুড়া শহরের কানছগাড়ি এলাকায় ফাতমো ফিজিওথেরাপী সেন্টারে ম্যানেজার হিসেবে কর্মরত।


পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার বিকেল ৪টার দিকে হাফেজ সিরাজুল ইসলাম র্কমস্থল থেকে বাহিরে বের হন। এসময় অজ্ঞাত ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে সিরাজুল আটক করে একটি সিএনজি চালতি অটো রিক্সায় উঠায়।


সেখান থেকে নাটোর রোডে শাকপালা এলাকায় নিয়ে গিয়ে তাকে মোটরসাইকেলে উঠিয়ে নন্দীগ্রাম পৌরসভার পূর্বকুচাইকুড়ি শ্মশানে ঘাটে নিয়ে আসে। এরপর তার হাত-পা বেঁধে তাকে হত্যার চেষ্টা করে তারা।


এসময় তার চিৎকার শুনে শ্মশানের পাশ দিয়ে হেঁটে যাওয়া লোকজন এগিয়ে গেলে অজ্ঞাত তিন ব্যক্তি সিরাজুলকে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে দ্রুত সিরাজুল ইসলামকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।


নন্দীগ্রাম থানার ওসি (তদন্ত) আব্দুর রশিদ সরকার জানান, উদ্ধারকৃত সিরাজুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উধ্বর্তন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/মনির/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com