ফ্রান্সে মহানবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ
প্রকাশ : ২৯ অক্টোবর ২০২০, ১৬:৪৮
ফ্রান্সে মহানবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ১০টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে মুনজিতপুরস্থ কেন্দ্রীয় ঈদগাহ ময়দান হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। মিছিলে ফ্রান্সে পন্য বর্জন, ফ্রান্সের প্রেসিডেন্টের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণসহ নানা ধরনের শ্লোগান দিতে থাকে সংগঠনটির নেতৃবৃন্দ।


বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মুহাদ্দীস মোস্তফা শামছুজ্জামান। উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা সহ-সভাপতি ডা. মো. এছহাক, ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) ডা. কাজী মো. ওয়েজ কুরণী, ইসলামী যুব আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মো. মুবাশশীরুল ইসলাম তকী, ইসলামী শ্রমিক আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মহিউদ্দীন আল ফারুক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মো. কবিরুল ইসলাম।


বিক্ষোভ মিছিল পূর্ব সংক্ষিপ্ত প্রতিবাদ বক্তারা বলেন, ফ্রান্সের সকল পণ্য বয়কট করা আমাদের ঈমানি দায়িত্ব। বাংলাদেশসহ পৃথিবীর সমগ্র দেশ থেকে ফ্রান্সের পণ্য বয়কট করে ফ্রান্সকে উচিত শিক্ষা দিতে হবে। তিনি সকল ইমানদার মুসলমানদেরকে কাধে কাধ মিলিয়ে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য আহবান জানান।


উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মো. কাইকাউস, মো. ছলিমুল্লাহ, মো. ওয়েজ, মোহাম্মাদ আলী, মো. মফিজুল ইসলাম, মো. মনিরুল ইসলাম, মো. ইবাদুল ইসলাম এবং ইসলামী আন্দোলনের উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড নেতৃবৃন্দসহ সাতক্ষীরা জেলার ধর্মপ্রাণ মুসলমান ঈমানদারগণ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা সেক্রেটারি মো. ছারোয়ার আলম।


বিবার্তা/সেলিম/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com