বেগমগঞ্জে অস্ত্রসহ গ্রেফতার ২
প্রকাশ : ২৮ অক্টোবর ২০২০, ১১:৫৯
বেগমগঞ্জে অস্ত্রসহ গ্রেফতার ২
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে গোপালপুর ইউনিয়নের সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন (২৯) এবং হত্যা মামলায় পলাতক আসামি হাবিবুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।


সোমবার (২৬ অক্টোবর) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। পরে মঙ্গলবার (২৭ অক্টোবর) বেলা ৩টার দিকে আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত ৩টার দিকে সাদ্দামকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে কোটরা মহব্বতপুর গ্রাম থেকে একটি পাইপগান ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। একইদিন রাতে তুলাচারা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি হাবিবুর রহমান (২১) কে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।


সাদ্দাম হোসেন (২৯) গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর এলাকার সায়েদুল হকের ছেলে এবং হাবিবুর রহমান উপজেলার তুলাচারা গ্রামের আব্দুল মালেকের ছেলে।


বেগমগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান শিকদার বলেন, সোমবার দিবাগত রাতে কোটরা মহব্বতপুর এলাকায় অভিযান চালিয়ে ৬টি মামলার আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়। শেষে তার ভাষ্য মতে, একটি দেশীয় পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, অপহরণ ও অস্ত্র মামলাসহ ৫টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এছাড়া মঙ্গলবার অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com