রায়হান হত্যা: ছিনতাইয়ের অভিযোগকারী আটক
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৯:৩৮
রায়হান হত্যা: ছিনতাইয়ের অভিযোগকারী আটক
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশের নির্যাতনে নিহত রায়হান আহম্মদের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগকারী সাইদুর রহমানকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।


রবিবার (২৫ অক্টোবর) দুপুরে তাকে গ্রেফতার করা হয়। বিকালে তাকে ৫৪ ধারায় আটক দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই’র ইন্সপেক্টর মুহিদুল ইসলাম।


তিনি জানান, রায়হানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগকারী সাইদুর রহমান রবিবার দুপুরে পিবিআই অফিসে হাজির হলে সন্দেহভাজন হিসেবে তাকে আটক করা হয়। পরে ৫৪ ধারায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।


তিনি বলেন, সাইদুর রহমানের দেয়া খবরের ভিত্তিতেই রায়হানকে পুলিশ ধরে নিয়ে আসে। তাই তাকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


জানা যায়, গত ১১ অক্টোবর সকাল ৬টা ৪০ মিনিটে সিলেট নগরীর নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হান আহম্মদকে গুরুতর আহত অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই আশেকে এলাহী। এরপর সকাল ৭টা ৫০ মিনিটে হাসপাতালে মারা যান রায়হান।


এ ঘটনায় রায়হানের স্ত্রী হত্যা ও হেফাজতে মৃত্যু নিবারণ আইনে থানায় মামলা দায়ের করেন। এরপর বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবরসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিন জনকে প্রত্যাহার করা হয়।


মামলার তদন্ত সংস্থা পিবিআই ইতোমধ্যে সাময়িক বরখাস্ত হওয়া কনস্টেবল টিটু চন্দ্র দাশ ও হারুনুর রশিদকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ডে নিয়েছে।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com