হত্যা মামলার আসামির পক্ষে
গৌরীপুরে যুবলীগের পোস্টার ফেসেবুকে ভাইরাল
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৭:১৮
গৌরীপুরে যুবলীগের পোস্টার ফেসেবুকে ভাইরাল
গৌরীপুর ( ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যা মামলার অন্যতম আসামি গৌরীপুর পৌরসভার বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলামের পক্ষে পৌর যুবলীগের ব্যানারে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সাটানো পোস্টার ভাইরাল হয়েছে।


পৌর মেয়রের পক্ষে যুবলীগের ব্যানারে সাটানো পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর গৌরীপুরের সর্বত্র চলছে আলোচনা সমালোচনা।


স্থানীয় আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা ক্ষোভ প্রকাশ করে বলেন, মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডের সাথে পৌর মেয়রের সম্পৃক্ততার অভিযোগে এরই মধ্যে মেয়রকে হত্যা মামলার আসামি করা হয়েছে। তিনি হত্যা মামলার ১১ নম্বর আসামি। এ হত্যাকান্ডের ঘটনায় গৌরীপুর এখনো উত্তাল। এ অবস্থায় পৌর যুবলীগের ব্যানারে পোস্টার সাটিয়ে মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে যারা এ ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তাদের খুঁজে বের করে দলীয়ভাবে শাস্তি দাবি করেন আওয়ামী লীগ নেতারা।


পাশাপাশি পৌর যুবলীগের কারা এ পোস্টার সাটানোর সাথ জড়িত রয়েছে তাদের শিগগির খুঁজে বের করারও তাগিদ দেন আওয়ামী লীগ নেতারা।


এদিকে পৌর আওয়ামী লীগ সভাপতি (সদ্য বহিস্কৃত) পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের মামলা প্রত্যাহারের দাবিতে পৌর যুবলীগের ব্যানারে ভাইরাল হওয়া পোস্টারের সঙ্গে গৌরীপুর পৌর যুবলীগের কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু।


বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ বিভিন্ন গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ কথা জানান।


যুবলীগ নেতার পাঠানো প্রেস বিজ্ঞতিতে তিনি উল্লেখ করেন গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র সন্ত্রাসী হামলায় নির্মমভাবে নিহত হয়েছেন। ইতিমধ্যে আপনারা লক্ষ্য করেছেন গৌরীপুর পৌর শহরে পৌর যুবলীগের নাম ভাঙ্গিয়ে নিহত শুভ্র হত্যা মামলায় এজাহারভুক্ত আসামির পক্ষ নিয়ে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে, পোস্টার করেছে। যা আমি কোনো ভাবেই অবগত নই। ব্যক্তিগত দায়ভার সংগঠন কোনোভাবেই বহন করতে পারে না। আমি পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে উক্ত পোস্টারটির জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। শুভ্র হত্যার বিচার চাই এবং প্রকৃত অপরাধীদের মুখোশ উন্মোচন করে আইনের আওতায় আনা হোক।


বিবার্তা/কবির/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com