নড়াইলে নিজ বাড়িতে কলেজ শিক্ষক খুন
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ০৮:৪৪
নড়াইলে নিজ বাড়িতে কলেজ শিক্ষক খুন
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে অরুণ রায় (৭২) নামের অবসরপ্রাপ্ত একটি বেসরকারি কলেজের শিক্ষক নিজ বাড়িতে খুন হয়েছেন। নড়াইল সদর উপজেলার বেনাহাটি গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।


ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে তাকে হত্যা করে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে বিষয়টি জানাজানি হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


অরুণ রায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি) খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রাণী পাঠকের স্বামী।


গ্রামবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায় সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে একা বসবাস করতেন। তার এক ছেলে প্রকৌশলী এবং এক মেয়ে চিকিৎসক। চাকরির সুবাদে স্ত্রী ও ছেলেমেয়ে জেলার বাইরে অবস্থান করতেন। তারা মাঝে মাঝে ছুটিতে বাড়ি আসতেন। শুক্রবার সারাদিন অরুণ রায়ের কোনো সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যার পর নিভা রাণী পাঠক ও তার ছেলে ইন্দ্রজিৎ রায় বাড়িতে আসেন। তারা মই বেয়ে দ্বিতল ভবনের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে চেয়ারের ওপর গলা কাটা অবস্থায় তার লাশ উদ্ধার করেন।


এলাকাবাসী জানান, অরুণ রায় বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় একটি চায়ের দোকান থেকে চা পান করেছেন বলে অনেকেই দেখেছেন। ধারণা করা হচ্ছে, রাতে দুর্বৃত্তরা বাড়ির দোতলায় উঠে জবাই করে তাকে হত্যা করেন।


অরুণ রায় অত্যন্ত ভদ্র প্রকৃতির মানুষ ছিলেন বলে জানান স্থানীয়রা।


তুলারামপুর ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহম্মেদ বলেন, বাড়িতে অরুণ রায় একাই থাকতেন। এ ঘটনা বৃহস্পতিবার রাতে ঘটতে পারে বলে মনে করা হচ্ছে।


নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, খবর পেয়ে রাত ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছাই। দুর্বৃত্তরা জবাই করে তাকে হত্যা করেছে। তবে কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে সে ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে।


মৃতদেহের সুরতহাল তৈরি শেষে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com