শিরোনাম
চাঁদপুরে লঞ্চের কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার
প্রকাশ : ২২ অক্টোবর ২০২০, ২০:৫৩
চাঁদপুরে লঞ্চের কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ এমভি আব-এ জমজম লঞ্চের ২য় তলার স্টাফ কেবিন থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করেছে চাঁদপুর নৌ থানা পুলিশ।


তরুণীর আনুমানিক বয়স ১৮ থেকে ২০ বছর হবে বলে ধারনা করা হচ্ছে। বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুর ১২টায় চাঁদপুর লঞ্চঘাটে জমজম লঞ্চের ইঞ্জিন গিজারের কক্ষের কেবিন থেকে লাশটি উদ্ধার করা হয়।


এই ঘটনার খবর শুনে দুপুর ২টায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ নাসিম উদ্দিন, চাঁদপুর নৌ থানার ওসি মোঃ জহিরুল হক পরিদর্শনে আসেন। এই কক্ষটি লঞ্চের গিজার মোঃ সুজন মোল্লা, মোঃ রাসেল ও মাসুম ব্যবহার করতেন। তবে লঞ্চটি দুপুর ১টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যেতে পারেনি।


গিজার মোঃ সুজন মোল্লা জানায়, বুধবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১১টায় চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে লঞ্চটি। সাড়ে ৬শ’ টাকার বিনিময়ে আমি এক যুবক ও মেয়েকে কেবিনটি ভাড়া দেই। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় কেবিনটি পরিস্কার করতে গেলে কক্ষটি তালা বন্ধ পাই। পরে টিকেট কাউন্টারে গিয়ে খবর নিলে কোনো চাবি দেয়া হয়নি বলে জানা যায়। পরে কেবিন খুললে তরুণীর লাশ আমরা দেখতে পাই।


অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার জানান, তরুণীর গায়ে থাকা ফিতা গলায় পেচিয়ে হত্যা করা হয়েছে। যেহেতু যাত্রী সেজে এক ব্যক্তি কক্ষটি ভাড়া নিয়েছে। তাই ধারণা করা হচ্ছে হত্যাটি একজনই করতে পারে। তবে ধর্ষণের পর হত্যা হয়েছে কিনা তা ময়না তদন্তের পর জানা যাবে। তবে লঞ্চে সিসি ক্যামেরা না থাকায় তিনি দুঃখ প্রকাশ করেন।


উল্লেখ্য আব এ জমজম-১ লঞ্চ টি ঢাকা থেকে চাঁদপুর কাটাখালী, হাইমচর ও চরভৈরবী ঘাটে নিয়মিত চলাচল করে।


বিবার্তা/এমরান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com