ডিবি পরিচয়ে ২৮ লাখ টাকা ছিনতাই
প্রকাশ : ২২ অক্টোবর ২০২০, ১২:৪৫
ডিবি পরিচয়ে ২৮ লাখ টাকা ছিনতাই
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীতে ডিবি পরিচয়ে এজেন্ট ব্যাংকিং এর ২৮ লাখ টাকা ছিনতাই হওয়ার খবর পাওয়া গেছে।


বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় দাগনভূঞার উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের সামনে এ ঘটনা ঘটে।


ঘটনার পরে অপরাধ ও প্রশাসনের দায়িত্বরত অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম জেলা গোয়েন্দা পুলিশ সদস্যদের নিয়ে ব্যাংক ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


সোনাগাজী ও দাগনভূঞা সার্কেলের সহকারী পুলিশ সুপার সাইকুল ইসলাম খবরের সত্যতা নিশ্চিত করেছেন।


ভুক্তভোগী আবু জাফর শাহীন জানান, বুধবার বিকালে ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখা থেকে ২৮ লাখ টাকা তোলেন। টাকাগুলো একটি ব্যাগে ভরে সন্ধ্যার একটু আগে মোটরসাইকেল যোগে সোনাগাজীর কুঠির হাট ফিরছিলেন তিনি। পথে দাগনভূঞার উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের সামনে একটি সাদা প্রাইভেটকার তার মোটরসাইকেলের গতিরোধ করে।


তিনি বলেন, গাড়ি থেকে চার যুবক নেমে এসে ডিবি পরিচয় দিয়ে ব্যাগে ইয়াবা আছে বলে আমার হাতে হাতকড়া পরিয়ে গাড়িতে ওঠায়। এক পর্যায়ে তারা আমার চোখ বেঁধে টাকার ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে কুমিল্লা বিশ্বরোডের দয়াপুরে আমাকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে তারা পালিয়ে যায়।


পুলিশ সুপার বলেন, ছিনতাই হওয়া টাকা উদ্ধার এবং জড়িত ব্যক্তিদের শনাক্ত করতে গোয়েন্দা পুলিশ ও দাগনভূঞা থানা পুলিশ যৌথভাবে কাজ করছে।


ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখার ব্যবস্থাপক (ম্যানেজার) জাফর উদ্দিন জানান, আবু জাফর শাহীন সোনাগাজীর তাকিয়া বাজার ও কুঠিরহাট বাজারের ইসলামী ব্যাংক এর এজেন্ট পরিচালক। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com