সাবেক ইউপি সদস্যকে গলাকেটে হত্যা
প্রকাশ : ২১ অক্টোবর ২০২০, ১২:৪৭
সাবেক ইউপি সদস্যকে গলাকেটে হত্যা
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার শিবগঞ্জে মোস্তাফিজার রহমান মোস্তা (৫০) নামে সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।


বুধবার (২১ অক্টোবর) সকাল ৯টায় উপজেলা সদরের আলাদিপুর নয়াপাড়া গ্রামের একটি পুকুর পাড় থেকে লাশটি ‍উদ্ধার করে পুলিশ।


রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে ঘটনাস্থলে লাশ ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। নিহত মোস্তাফিজার ওই এলাকার আকবর হোসেন মন্ডলের ছেলে। তিনি শিবগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নং ওয়ার্ডের সদস্য এবং একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।


স্থানীয় ও পরিবারের লোকজন বলছে জমিজমা, ইট ভাটা, বালু ব্যবসা, মাছচাষ ও মাটির ব্যবসা সংক্রান্ত বিরোধে এ খুন সংঘটিত হতে পারে।


সরেজমিনে গিয়ে দেখা যায়, মোস্তার নিজ বাড়ি থেকে ২০০গজ দূরে তার নিজস্ব পুকুর পারে লাশটি পরে আছে, লাশটি ছিলো ক্ষতবিক্ষত, মাথায় উপর্যুপরি কোপে দেহ থেকে মাথা প্রায় বিচ্ছিন্ন। মৃত্যু নিশ্চিত করতে দুই পায়ের রগও কেটে ফেলে দুর্বৃত্তরা।


খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল ছুটে যান শিবগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিক, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান। তারা বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার নির্দেশনায় খুনের রহস্য উদঘাটনে কাজ করছে।


শিবগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকী বলেন, এ খুনের ঘটনার রহস্যচেষ্টা চলছে, লাশ সুরতহাল প্রতিবেদন তৈরী ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।


উল্লেখ্য খুন হওয়া মোস্তাফিজার রহমান মোস্তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। খুনের ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় নিয়ে আসা হয়েছে।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com