খুলনায় ট্রিপল মার্ডার: তিন আসামির ৫ দিনের রিমান্ড
প্রকাশ : ১০ অক্টোবর ২০২০, ১৬:৩৫
খুলনায় ট্রিপল মার্ডার: তিন আসামির ৫ দিনের রিমান্ড
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

খুলনার মশিয়ালীতে আলোচিত ট্রিপল মার্ডারের ঘটনায় মূল হোতা মিল্টন শেখ, তার ভাই জাকারিয়া ও এজাহারভুক্ত আসামি রেজওয়ান শেখ রাজুর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


শনিবার (১০ অক্টোবর) দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হলে বিচারক মো. শাহীদুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন।


গত ১৬ জুলাই নগরীর খানজাহান আলী থানার মশিয়ালী গ্রামের মুজিবর শেখ নামের এক ব্যক্তিকে অস্ত্রসহ পুলিশের হাতে ধরিয়ে দেন খানজাহান আলী থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক (বহিষ্কৃত) জাকারিয়া হাসান, তার ভাই জাফরিন ও মিল্টন শেখ। ওই ঘটনায় গ্রামের বেশ কয়েকজন জাকারিয়ার বাড়িতে এ বিষয়ে জানতে যান। সেখানে বিষয়টি নিয়ে জাকারিয়ার সঙ্গে তাদের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে জাকারিয়া, জাফরিন ও মিল্টন তাদের ওপর অতর্কিতে গুলিবর্ষণ করেন। এতে মশিয়ালী গ্রামের মো. নজরুল ইসলাম, গোলাম রসুল ও সাইফুল ইসলাম নিহত হন।


এদিকে, বিক্ষুব্ধ গ্রামবাসীর গণপিটুনিতে সন্ত্রাসী জাকারিয়া বাহিনীর সদস্য ও জাকারিয়ার চাচাতো ভাই জিহাদ শেখ মারা যান।ওই ঘটনায় নিহত সাইফুলের পিতা মো. শাহিদুল শেখ বাদী হয়ে মশিয়ালী গ্রামের মৃত. হাসান আলি শেখের চার ছেলেসহ ২২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ১৫-১৬ জনকে আসামি করে খানজাহান আলী থানায় হত্যা মামলা দায়ের করেন।


মামলায় ২২ আসামির মধ্যে এপর্যন্ত মোট ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ছয়জন হত্যায় জড়িত স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com